জনপ্রিয় ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালের অভিনেত্রী ধর্ষণের শিকার

বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০ | ৭:৪৩ অপরাহ্ণ

জনপ্রিয় ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালের অভিনেত্রী ধর্ষণের শিকার
প্রতীকী ছবি

টাকা ধার নিতে এসে কলকাতার জনপ্রিয় ‘সাত ভাই চম্পা’ টিভি সিরিয়ালের অভিনেত্রীকে ধর্ষণ করল তার বন্ধু।

শুধু তাই নয়, ধর্ষণের ঘটনার ভিডিও রেকর্ডিং করে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে সেই ধর্ষক।

বুধবার রাতে কলকাতার যাদবপুর থানায় বন্ধুর বিরুদ্ধে এসব অভিযোগ এনে ওই অভিনেত্রী মামলা করেছেন বলে খবর প্রকাশ করেছে ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

 

ওই অভিনেত্রীর আইনজীবী সৌম্যশুভ্র রায় আনন্দবাজার জানান, নির্যাতিতা ২৬ বছর বয়সী ওই অভিনেত্রী পশ্চিমবঙ্গের নদিয়ার কল্যাণীর বাসিন্দা। তবে টালিউডে কাজের সূত্রে বিজয়গড়ে একটি আবাসনে একাই থাকেন ।

ঘটনার বিবৃতি দিয়ে থানায় দেয়া লিখিত অভিযোগে অভিনেত্রী জানান, অভিযুক্তের বাড়ি পশ্চিমবঙ্গের মধ্যমগ্রামে। ২০০৯ সালে ওই যুবকের সঙ্গে পরিচয় হয় তার। সম্প্রতি লকডাউনের মধ্যে এপ্রিল মাসে সেই যুবকের সঙ্গে যোগাযোগটা বেড়ে যায় তার। এরইমধ্যে ৩০ হাজার টাকা ধার চেয়ে বসে সেই যুবক। গত ৫ জুলাই টাকা চাইতে অভিযু্ক্ত যুবক তার ফ্ল্যাটে এসে হাজির হয়। কিন্তু ফ্ল্যাটে একা পেয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে সেই যুবক।

অভিযোগের সত্যতা যাচাইয়ে বুধবার (৮ জুলাই) রাতেই চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিকেল কলেজে ওই অভিনেত্রীর শারীরিক পরীক্ষা করা হয়।

 

ধর্ষণের আলামত পাওয়ার পর ভারতীয় দণ্ডবিধির ৩৭৬(ধর্ষণ) এবং ৫০৬ ধারায় এফআইআর করেছে যাদবপুর পুলিশ । অভিযুক্ত ধর্ষককে খোঁজে তল্লাশিতে নেমেছেন তারা।

Development by: webnewsdesign.com