ভূমি দখল ও নির্যাতনের অভিযোগে মুকিত মিয়ার শাস্তির দাবীতে মানববন্ধন

বুধবার, ০৮ জুলাই ২০২০ | ১২:৫১ অপরাহ্ণ

ভূমি দখল ও নির্যাতনের অভিযোগে মুকিত মিয়ার শাস্তির দাবীতে মানববন্ধন

মৌলভীবাজার সদর উপজেলার গিয়াস নগর ইউনিয়নের কাদেরিয়া ফিসারিজ এর মালিক সৈয়দ আহমদ ওরফে মুকিত লন্ডনীর বিরুদ্ধে সরকারি খাল দখল , তুচ্ছ ঘটনায় নিরীহ মানুষকে টর্চার সেলে নিয়ে নির্যাতন, মিথ্যা ও সাজানো মামলায় এলাকার সাধারণ মানুষকে হয়রানির প্রতিবাদে গিয়াসনগর ইউনিয়ন যুব ঐক্য পরিষদের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে বিশিষ্ট মুরব্বি সাবেক ইউপি সদস্য ইকবাল আহমদ এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, ৪ নং ওয়ার্ড মেম্বার মীর শামিম আহমদ, বিশিষ্ট মুরব্বি আখলুছ মিয়া, আব্দুস শহীদ, জালাল আহমদ, নির্যাতিত সেলিম মিয়া ও নির্যাতিত বারিক মিয়া।

 

বক্তারা বলেন সৈয়দ আহমদ ওরফে মুকিত মিয়া বুদা নদীর পূর্বের পাড়, গ্রাম শ্রীমঙ্গল থেকে অখিয়ার খাল সহ অসংখ্য সরকারি ভূমি দখল করে রেখেছেন। তার লালিত সন্ত্রাসীরা তুচ্ছ কারণে এলাকার নিরীহ মানুষকে টর্চার সেলে নিয়ে নির্যাতন করে। সচেতন কেউ প্রতিবাদ করলে তাদেরকেও সাজানো মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করছে। বক্তারা অবিলম্বে এই গডফাদারকে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।সেই সাথে শুধু মুকিত নয়, তার সাথে যুক্ত সকল ষড়যন্ত্রকারিদের শাস্তির দাবি জানানো হয়।।

Development by: webnewsdesign.com