বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই লাশ

বুধবার, ০৮ জুলাই ২০২০ | ৭:৩০ অপরাহ্ণ

বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই লাশ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ হারালেন ছোট ভাই। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার (০৮ জুলাই) বিকেলে উপজেলার আমু চা-বাগানের সাঁওতাল ল্যান্ড বাঁশবাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার ঝুড়িয়া গ্রামের বকুল মিয়া (৪৫) ও তার বড় ভাই চিমটিবিল খাসের ফজলু মিয়ার (৪৮) মাঝে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে ফজলু ও তার ছেলে ফয়সল মিয়ার সঙ্গে কথা কাটাকাটি হয় বকুল মিয়ার। একপর্যায়ে বকুলকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেন ফজলু। গুরুতর আহত অবস্থায় চা-বাগানের শ্রমিকরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী বলেন, তাদের আসল বাড়ি দেওরগাছ ইউনিয়নের ঝুড়িয়া গ্রামে। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে মারামারি ও মামলা চলছে। এরই মধ্যে ২০টির মতো সালিশ বৈঠক হয়েছে। কিন্তু কোনো কাজ হয়নি। অবশেষে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ হারাল ছোট ভাই।

চুনারুঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) চম্পক দাম বলেন, এ ঘটনায় নিহত বকুলের বড় ভাই ফজলু মিয়া ও তার ভাতিজা ফয়সাল মিয়াকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com