সিলেটে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর গনধর্ষণ মামলার আসামী গ্রেফতার

সোমবার, ০৬ জুলাই ২০২০ | ৪:৪৫ অপরাহ্ণ

সিলেটে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর গনধর্ষণ মামলার আসামী গ্রেফতার

সিলেট জেলা কানাইঘাট থানার অস্ত্রের মুখে গৃহবধুকে জিম্মি করে গনধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। ভিকটিম (২২) ও নারী লোভী প্রকিৃতির লোক আসামি মুক্তার (২৪) ও আজাদ (২৫) প্রতিবেশী। ভিকটিমে উপর আসামিদের লোলুপ দৃষ্টি পড়ে এবং ভিকটিমকে ধর্ষণের উদ্দেশ্যে তারা সুযোগ খোজে। গত ০২ জুন ২০২০ ইং রাত ০৩.০০ ঘটিকায় ভিকটিম (২২) বাড়িতে একা থাকায় আসামিরা ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে ভিকটিমকে জিম্মি করে পালাক্রমে গনধর্ষণ করে এবং ঘরের রতি নগত টাকা নিয়ে পালিয়া যায়।

 

ভিকটিমের কান্নাকাটি শুনে প্রতিবেশীরা উদ্ধার করে এবং ভিকটিমকে ওসমানী মেডিক্যাল হসপিটালের ওসিসিতে ভর্তি করে। এই ন্যক্কারজনক ঘটনায় গত ০৫ জুলাই ২০২০ ইং তারিখ ভিকটিম (২২) কানাইঘাট থানায় মামলা নং- ০১ তারিখ ০৫/০৭/২০২০ ধারাঃ- ৩৯২ পেলাল কোড তৎসহ ২০০০ নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯ (৩) দায়ের করে এবং ঘটনার পর থেকে আসামি মুক্তার (২৪) ও আজাদ (২৫) পলাতক থাকে।

 

চাঞ্চল্যকর এই ঘটনায় থানা পুলিশের পাশপাশি র‌্যাব আসামিদের গ্রেফতারে জোর তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতা ০৫ জুলাই ২০২০ ইং তারিখ রাত ০৯.০৫ ঘটিকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) মেজর মোঃ শওকাতুল মোনায়েম, সিনিঃ এএসপি নাহিদ হাসান এবং এএসপি ওবাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিলেট জেলা বিয়ানীবাজার থানাধীন কাকুরা বাজার এলাকা হতে চাঞ্চল্যকর গনধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামি জনৈক মক্তার (২৪), পিতা- আলতাব আলী আলতাই, সাং- ব্রাহ্মণগ্রাম, থানা- কানাইঘাট, জেলা- সিলেট ’কে গ্রেফতার করে এবং আজাদ পুলিশের অভিযানে গ্রেফতার হয়। মামলাটি কানাইঘাট থানায় তদন্তাধীন থাকায় আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Development by: webnewsdesign.com