বাগেরহাটে কারোনায় আক্রান্ত হলেন ইউপি সদস্য মুকিত

শনিবার, ০৪ জুলাই ২০২০ | ৭:০৩ অপরাহ্ণ

বাগেরহাটে কারোনায় আক্রান্ত হলেন ইউপি সদস্য মুকিত

বাগেরহাটে দুস্থ্য ও অসহায় জনগোষ্ঠীকে সেবা দিতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হলেন বাগেরহাট সদর উপজেলার ১ নং কাড়াপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য ও কাড়াপাড়া ইউনিয়ন যুব লীগের সভাপতি শেখ মুকিত। ২৫শে জুন করোনায় তার রিপোর্ট পজেটিভ আসে। অসুস্থতা বোধ করলে গত ২৩ শে জুন নমুনা টেষ্ট করেন। ২৫শে জুন করোনায় তার রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে থাকছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে একটু ভাল। দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কমনা করেছেন।

 

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের আহবানে করোনার শুরু থেকেই তিনি সাধারন মানুষের বাড়ি বাড়ি গিয়ে করোনা প্রতিরোধ সম্পর্কে সচেতন করেছেন। তিনি নিজ উদ্দোগে একাধিক বার সহস্রাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী,বিভিন্ন মসজিদের মুয়াজ্জিনেরকে অনুদান,হাত-পরিস্কারের জন্য বিভিন্ন স্থানে ড্রাম বিতরন,মাক্স,হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন সচেতনামূলক লিফলেট বিতরন করেছেন।

 

স্থানীয় ব্যবসায়ী মোঃ আকরাম মোল্লা জানান, যে কোন ব্যাপারেই ভাই সাধারন মানুষের পাশে ছুটে যেতেন। তিনি করোনা সম্পর্কে সাধারন মানুষকে সচেতনসহ বিভিন্ন আর্থিক সহযোগীতা করেছেন । আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত । তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়েও ঘরে থেকে সাধারন মানুষের খোজ খবর নিচ্ছেন। আমরা আশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

Development by: webnewsdesign.com