সিলেটের বিশ্বনাথে গৃহবধুর মৃত্যু নিয়ে রহস্য! 

শুক্রবার, ০৩ জুলাই ২০২০ | ১১:৪২ অপরাহ্ণ

সিলেটের বিশ্বনাথে গৃহবধুর মৃত্যু নিয়ে রহস্য! 
সিলেটের বিশ্বনাথে এক গৃহবধুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। স্বামীর বাড়ির লোকজন দাবি করছেন গৃহবধূ ফাতেমা আত্মহত্যা করেছেন, পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ বাবার বাড়ির। হত্যা নাকি আত্মহত্যা তাই এনিয়ে এলাকায় নানান জল্পনা-কল্পনা শুরু হয়েছে।
নিহত গৃহবধু ফাতেমা উপজেলার দৌলতপুর ইউনিয়নের শেখেরগাঁও গ্রামের জামিল আহমদের (২৪) স্ত্রী। থানা পুলিশ বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতাল হাসপাতালে প্রেরণ করে।
স্বামী জামিল আহমদের দাবি বুধবার দিবাগত রাতে পরিবারের সদস্যদের অজান্তে তাদের বসত ঘরের পেছনের রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ফাতেমা বেগম। আর বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে তিনি স্ত্রীকে দেখতে না পেয়ে স্ত্রীর খোঁজ করেন। খোঁজাখুঁজির একপর্যায়ে তাদের বসত ঘরের পিছনের রুমে ঝুলন্ত অবস্থায় স্ত্রীকে তিনি। তবে কি কারণে তার স্ত্রী আত্মহত্যা করেছেন এর কারণ তিনি জানেন না।
এদিকে নিহত ফাতেমার বড় ভাই রুবেল আহমদ অভিযোগ করেন, তার ছোট বোনকে (ফাতেমা) পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যা করে তার স্বামীসহ ওই পরিবারের লোকজন এখন আত্মহত্যার নাটক মঞ্চস্থ করছে। তিনি প্রশাসনসহ সরকারের কাছে তার বোন হত্যার সঠিক বিচার চেয়েছেন।
গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে জানিয়ে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক ধারণায় মনে হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই রহস্য উদঘাটন হবে।

Development by: webnewsdesign.com