রাজশাহীর বাঘায় ৬ হাজার পিছ ইয়াবাসহ গ্রেপ্তার ৩

সোমবার, ২৯ জুন ২০২০ | ৫:৩১ অপরাহ্ণ

রাজশাহীর বাঘায় ৬ হাজার পিছ ইয়াবাসহ গ্রেপ্তার ৩

রাজশাহীর বাঘায় অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ৬ হাজার ১৯০ পিচ ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পূর্ব আমদানীঘাট এলাকার আব্দুর রহমানের ছেলে রুবেল (২২), পূর্বচর রামকৃষ্ণপুর এলাকার মৃত সাহা ব্যাপারীর ছেলে ফজল ব্যাপারী (৪০) ও একই এলাকার মৃত আশরাফ মোল্লার ছেলে ইউনুছ মোল্লা (৪৮)।

 



শনিবার বেলা ৩ টার দিকে বাঘা উপজেলার কলিগ্রাম এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থেকে ইয়াবার ট্যাবলেটের সাথে একটি মোবাইল ফোন, একটি সিম কার্ড, নগদ ৫০০ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে র‌্যাব বাদি হয়ে শনিবার রাতে মাদকদ্রব্য আইনে বাঘা থানায় একটি মামলা দায়ের করেছে। রোববার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের অপারেশন দলের কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসানের নেতৃত্বে উপজেলার কলিগ্রাম এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৬ হাজার ১৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ও একটি সিম কার্ড জব্দ করে। বাঘা থানার ওসি নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

Development by: webnewsdesign.com