এমপি দুর্জয়কে অপসারণের আবেদন ছাত্রলীগ নেত্রীর, ফেসবুকে ভাইরাল

শনিবার, ২৭ জুন ২০২০ | ৯:৪৩ অপরাহ্ণ

এমপি দুর্জয়কে অপসারণের আবেদন ছাত্রলীগ নেত্রীর, ফেসবুকে ভাইরাল

অতিসম্প্রতি মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়ের নির্বাচনী এলাকার অধিবাসী, ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের নেত্রী মালিয়া জান্নাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নানা অপরাধে অভিযুক্ত দুর্জয়ের অপসারণসহ শাস্তির দাবি জানিয়েছেন। যা এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

 

মালিয়া তার আবেদনের শুরুতে নাঈমুর রহমান দুর্জয় যে সিন্ডিকেডের মাধ্যমে অপরাজনীতি এবং অবৈধ সম্পদের পাহাড় গড়ে তুলেছে তার প্রমাণ এবং সত্যতা ইতিমধ্যে বিভিন্ন মিডিয়া তুলে ধরেছে বলে উল্লেখ করেন। মালিয়া ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে আমাদের আকুল আবেদন শিরোনামে’ উল্লেখ করেন, সাংসদ দুর্জয়, তার চাচা ভূমি দখলদার এবং চাঁদাবাজ তায়েবুর টিপু, এক সময়ের চেইন ছিনতাইকারী এবং সরকারের মাদকের তালিকাভুক্ত জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, সরকারের তালিকাভুক্ত মাদক সম্রাট এক সময় সাপের বিষ বিক্রেতা কুখ্যাত সন্ত্রাসী যাকে র‌্যাব হন্যে হয়ে খুঁজে বেরিয়েছে সেই আবুল বাশার, মানিকগঞ্জ পৌরসভার ০৬নং ওয়ার্ডের কাউন্সিলর বহু চিহ্নিত হুন্ডি ব্যবসায়ী বুগলি কানা ও পরিবহন শ্রমিক নেতা নামধারী শীর্ষ চাঁদাবাজ কানা বাবুলের মাধ্যমে অবৈধ সম্পদের পাহাড় গড়ে তুলেছেন।

 

মালিয়া জানান, জেলায় সংঘবদ্ধ মাদক সিন্ডিকেট গড়েও এমপি দুর্জয় কোটি কোটি টাকা পকেটস্থ করছেন। এই সিন্ডিকেটের মাধ্যমে হাতিয়ে নেয়া অর্থ সাংসদ নাঈমুর রহমান দুর্জয় ব্যাংককে ফ্ল্যাট এবং মালয়শিয়ায় বাড়ি নির্মাণ করেন। যার দেখাশোনা করেন সাংসদ নাঈমুর রহমান দুর্জয়ের সহধর্মিনী এবং তার শ্যালক।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে মালিয়া উল্লেখ করেন, মাননীয় নেত্রী আপনার কাছে মানিকগঞ্জের লাখো মানুষের প্রাণের দাবি অনতিবিলম্বে মানিকগঞ্জের এসব শীর্ষ চিহ্নিত চোরাকারবার সন্ত্রাসী এবং মাদকব্যাবসায়ী ও নারী ধর্ষণকারীদের আইনের আওতায় এনে ক্রস ফায়ারের মাধ্যমে মানিকগঞ্জ-১ আসনকে কলঙ্কমুক্ত করার জন্য জোর দাবি জানাচ্ছি।

Development by: webnewsdesign.com