পটুয়াখালীর বাউফলে  হামলা চালিয়ে নির্মাণাধীন দোকান ভাঙচুর

বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | ৭:৫৬ অপরাহ্ণ

পটুয়াখালীর বাউফলে  হামলা চালিয়ে নির্মাণাধীন দোকান ভাঙচুর
পটুয়াখালীর বাউফলে  রাতের আধারে ককটেল ফাটিয়ে ফিল্মী ষ্টাইলে হামলা করে নির্মাণাধীন দোকান ঘর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল (বুধবার) রাত আনুমানিক ২টার দিকে উপজেলার কেশবপুর ইউনিয়নের বাজমহল গ্রামে  এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, কেশবপুর ইউনিয়নের বাজেমহল গ্রামের বাসিন্দা আবদুর রাজ্জাক সরদার ৫৩০/৫৩১/৫৩৫ খতিয়ানের ২১৩৩ নং দাগে তার পৈত্রিক ও কবলাকৃত জমিতে একখানা পাকা দোকানঘর নির্মাণ কাজ শুরু করলে ২৩ জুন প্রতিপক্ষ  একই গ্রামের মৃত- ওবায়দুল হকের ছেলে মো. মাকসুদুর রহমান (৫৫), নাইম (৩৫), হারুন অর রশিদ (৫০) ও হান্নান (৪০)সহ  তাদের সংগীয়রা কাজে বাধা দেন।  ঘটনাটি স্থানীয় চেয়ারম্যান এ্যাডভোকেট মহিউদ্দিন লাভুকে জানালে তিনি উভয় পক্ষের কাগজপত্র দেখে  মিমাংসা করে দেন। কিন্তু প্রতিপক্ষরা চেয়ারম্যানের করে দেয়া মিমাংসা না মেনে বুধবার গভীর রাতে ওই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটায়।
রাজ্জাক বিশ্বাসের মেয়ে মোসা. ফেরদৌসী জান্নাত জানান, তার বাবার কবলা ও পৈত্রিক জমিতে পাকা দোকানঘর নির্মাণ কাজ শুরু করলে প্রতিপক্ষ মাকসুদুর রহমান ও তার লোকজন একাধিকবার হুমকি ও বাধা দেয়।  আমরা স্থানীয় চেয়ারম্যানকে জানালে তিনি বিষয়টি মিমাংসা করে দেয়।  কিন্তু তারা মিমাংসা না মেনে গতকাল বুধবার রাতে দলবল নিয়ে ককটেল ফাটিয়ে সন্ত্রাসি হামলা চালিয়ে আমাদের দোকানঘর ভেঙে  দেয়। ফেরদৌসী জান্নাত আরো জানান,  ককটেলের আঘাতে তার বাবা রাজ্জাক সরদার  আহত হয়েছেন। ওই সন্ত্রাসিরা  আমাদেরকে হত্যারও হুমকি দিয়েছে। এব্যপারে জানতে মাকসুদুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া সম্ভব হয়নি।

Development by: webnewsdesign.com