করোনা জয় করে কাজে ফিরেছেন সিলেটের ৫৮ পুলিশ সদস্য

করোনাজয়ী পুলিশদের দিয়ে প্লাজমা ব্যাংক করার ঘোষণা দেন সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন

বুধবার, ২৪ জুন ২০২০ | ৯:৪৭ অপরাহ্ণ

করোনা জয় করে কাজে ফিরেছেন সিলেটের ৫৮ পুলিশ সদস্য

সিলেটে করোনাজয় করে কর্মক্ষেত্রে ফিরেছেন জেলা পুলিশের ৫৮ সদস্য। বুধবার বিকালে সিলেট পুলিশ লাইনে তাদের হাততালি ও ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এসময় করোনাজয়ী পুলিশদের দিয়ে সিলেটে প্লাজমা ব্যাংক করার ঘোষণা দেন পুলিশ সুপার ফরিদ উদ্দিন।

তিনি বলেন, আগামীতে যেসব পুলিশ সদস্য করোনা আক্রান্ত হবেন, তাদের করোনাজয়ীরা প্লাজমা দেবেন। প্রয়োজনে সাধারণ মানুষকেও প্লাজমা দিয়ে সুস্থ হতে সহায়তা করবেন করোনাজয়ী পুলিশ সদস্যরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন পিপিএম করোনা জয় করে কর্মক্ষেত্রে ফেরায় শুভকামনা জানান সুস্থ হওয়া পুলিশ সদস্যদের।

তিনি বলেন, মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে সম্মুখযোদ্ধা হিসেবে পুলিশ সদস্যরা আক্রান্ত হচ্ছেন। সামনে হয়তো আরও কঠিন সময় আসবে। কিন্তু পুলিশ সদস্যদের ভয় পেলে চলবে না। দেশের ক্রান্তিলগ্নে আরও দৃঢ় মনোবল নিয়ে দায়িত্ব পালন করতে হবে।

অনুষ্ঠানে করোনাজয়ী পুলিশ সদস্যরা করোনাকালীন তাদের অনুভূতি ব্যক্ত করেন। এই দুঃসময়ে পুলিশ সুপারের নেয়া বিভিন্ন আন্তরিক উদ্যোগের প্রশংসা করেন তারা। পরে সিলেট জেলার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তাদের কাছে সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়। অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, করোনার মধ্যে দায়িত্ব পালন করতে গিয়ে সিলেট জেলা পুলিশের বিভিন্ন থানার ৯৫ জন পুলিশ সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হন। এর মধ্যে ৫৮ জন সুস্থ হয়ে উঠেছেন। বাকিরাও সুস্থ হওয়ার পথে।

Development by: webnewsdesign.com