পটুয়াখালীর বাউফলে ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

বুধবার, ২৪ জুন ২০২০ | ১:০৩ অপরাহ্ণ

পটুয়াখালীর বাউফলে ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

পটুয়াখালীর বাউফলে ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে বাউফল থানা পুলিশ ও পটুয়াখলী ডিবি পুলিশ। মঙ্গলবার সন্ধা ও রাতে পৃথক অভিযানে এদেরকে গ্রেপ্তার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছ পুলিশ।

বাউফল থানা সূত্রে জানা গেছে, সন্ধা সাতটার দিকে এসআই সাঈদের নেতৃত্বে পুলিশের একটি দল কালিশুরী বাজারের ব্রিজ থেকে ১০ পিস ইয়াবাসহ আমজাদ (৩৫) কে গ্রেপ্তার করে পুলিশ। তার বাড়ি কেশবপুর ইউনিয়নের জাফরাবাজ গ্রামে। তার পিতার নাম আবদুল জব্বার মৃধা। অপরদিকে একই সময় একই স্থান থেকে ৫ পিস ইয়াবাসহ স্বপন হাওলাদার(৫০) নামের একজনকে আটক করে পুলিশ।



তার বাড়ি ধুলিয়া ইউনিয়নের চাঁদকাঠী গ্রামে। তার পিতার নাম আবদুল আলী হাওলাদার। এদিকে এসআই নজরুলের নেতৃত্বে পটুয়াখালী ডিবি পুলিশের একটি দল কালাইয়া ইউনিয়নের শিমুলবাগ এলাকায় রাত সসারে নয়টার দিকে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ সজিব বেপারী (২৫) নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে। তার বাড়ি কালাইয়া ইউনিয়নের কালাইয়া গ্রামে।

তার পিতার নাম মৃত: মোকলেছ বেপারী। আটককৃতদের বিরুদ্ধে বাউফল থানায় মাদক আইনে মামলা করেছে পুলিশ। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান সত্যতা স্বীকার করে বলেন, আগামিকাল বুধবার আটককৃতদের আদালতে পাঠানো হবে।

Development by: webnewsdesign.com