সুশান্তের বায়োপিক নিয়ে মুখ খুললেন পরিচালক নিখিল আনন্দ

মঙ্গলবার, ২৩ জুন ২০২০ | ৯:২৮ অপরাহ্ণ

সুশান্তের বায়োপিক নিয়ে মুখ খুললেন পরিচালক নিখিল আনন্দ

বলিউডে ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিক করেই সেরার সেরা তারকার আসনে পৌঁছে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছিলেন ধোনির চরিত্রে অভিনয় করে। অনেকেই বলতে শুরু করেছিলেন, ধোনির বিখ্যাত হেলিকপ্টার শটটিকে বেশি ভালো মারতে পারছেন? সত্যিকারের ধোনি না পর্দার ধোনি? সেই সুশান্ত সিং রাজপুতের আচমকা আত্মহত্যায় হতবাক গোটা ভারত।

শোনা যাচ্ছে, সুশান্ত সিং রাজপুতের জীবন নিয়েই এবার বায়োপিক তৈরির কথা ভাবছেন নির্মাতারা। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ছবিটি হিন্দি, তেলেগু ও তামিল ভাষায় করা হবে। ২০২২-এর মধ্যে মুক্তির ইচ্ছে রয়েছে নির্মাতাদের। পাবলিক ফান্ডিং করে এই ছবি তৈরি হবে বলে জানা গিয়েছে। নিখিল আনন্দ পরিচালনা করবেন এই ছবির। তবে নাম এখনও ঠিক হয়নি ছবির। একটি সোশ্যাল মিডিয়ায় পেজ তৈরি করে ছবির পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানানো হবে দর্শকদের।

পরিচালক নিখিল আনন্দের কথায়, ‘খুব কষ্ট হচ্ছে এটা ভাবতে যে সুশান্ত আর নেই। যে কোনও মানুষ যিনি বড় হতে চান তাঁর কাছে অনুপ্রেরণা ছিলেন সুশান্ত। শুধু একজন অভিনেতা না, একজন মানুষ এবং অত্যন্ত বুদ্ধিদীপ্ত ছিলেন তিনি। আমার ছবি তাকে উৎসর্গ করতে চাই আমি…।’

তিনি আরও জানিয়েছেন, মহামারীর পরিস্থিতি আরও খানিকটা ঠিক হলেই শুটিংয়ের কাজ শুরু করবেন তারা। ততদিনে তার দল ছবির কাস্টিং এবং গল্প নিয়ে কাজ করা শুরু করবে। গোটা দেশজুড়ে এই ছবি মুক্তি পাবে। পরে সারা বিশ্বে এই ছবি মুক্তি দেওয়া হবে। যত মানুষের কাছে এটি পৌঁছবে তত মানুষ সুশান্তের জীবন নিয়ে অনুপ্রাণিত হতে পারবেন। গল্পের জন্য সুশান্তের পরিবারের সঙ্গে বসতে চান নিখিল। বন্ধুদের সঙ্গেও কথা বলতে হবে।

মৃত্যুর সাত দিন পরেও সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারছেন না তার সহকর্মী-প্রিয়জন-ফ্যানেরা। অভিনেতার মৃত্যু আত্মহত্যার পিছনে কী কারণ রয়েছে তা জানতে তোলপাড় গোটা দেশ। বলিউডের প্রভাবশালী ও তাবড় অভিনেতাদের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো অভিযোগ তুলে মামলাও করা হয়েছে। তবে এখনও সুশান্তের মৃত্যু নিয়ে জট কাটেনি।

গত রবিবার, ১৪ জুন ২০২০-তে সুশান্তের ফ্ল্যাট থেকেই তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, বান্দ্রায় নিজেই বাড়িতেই আত্মঘাতী হয়েছেন সুশান্ত। বাড়ির পরিচারক পুলিশকে ফোন করে খবর দিয়েছেন। তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও পর্যন্ত জানা যায়নি। বাড়ি থেকে মেলেনি কোনও সুইসাইড নোট। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অভিনেতা মানসিক অবসাদে ভুগছিলেন। সূত্র : এই সময়।

Development by: webnewsdesign.com