এবার করোনায় আক্রান্ত জাতীয় দলের ক্রিকেটার নাজমুল ইসলাম

শনিবার, ২০ জুন ২০২০ | ৯:১৪ অপরাহ্ণ

এবার করোনায় আক্রান্ত জাতীয় দলের ক্রিকেটার নাজমুল ইসলাম
এবার করোনায় আক্রান্ত হলেন জাতীয় দলের হয়ে খেলা বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম। একের পর এক ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। আশিকুর রহমান, সজিব দাস, নাফিস ইকবাল ও মাশরাফি বিন মুর্তজার পর এবার কোভিড–১৯ পজিটিভ হয়েছেন জাতীয় দলের বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম (অপু)।
গত সপ্তাহে নাজমুলের শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। গত বুধবার করোনা পরীক্ষা করিয়ে আজ দুপুরে তাঁর করোনা ধরা পড়ার বিষয়টি নিশ্চিত হয়। এখন তিনি নারায়ণগঞ্জের নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে নারায়নগঞ্জের অসহায় মানুষদের নানাভাবে সাহায্য–সহযোগিতা করে আসছিলেন তিনি।

করোনার সময় ব্যক্তিগত ও সম্মিলিতভাবে করোনা দুর্গতদের সাহায্য করেছেন নাজমুল। দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের সঙ্গে যৌথভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। গত সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছেন তিনি। সেখান থেকে আসার পরই নাকি নাজমুলের শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। নাজমুল বলছিলেন, ‘সেখান থেকে আসার পর শরীর খারাপ লাগছিল। এরপর বুধবার করোনা পরীক্ষা করিয়েছি। আজ দুপুরে পজিটিভ এসেছে।’ শুধু নাজমুল নন, তাঁর বাবা-মাও করোনা পজিটিভ হয়েছেন বলে জানা গেছে।

Development by: webnewsdesign.com