বাগমারায় সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত ১, আহত ৫

শুক্রবার, ১৯ জুন ২০২০ | ৮:৪০ অপরাহ্ণ

বাগমারায় সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত ১, আহত ৫

রাজশাহীর বাগমারায় গরু বোঝাই ইঞ্জিন চালিত শ্যালো গাড়ি উল্টে এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত ওই গরু ব্যবসায়ীর মিষ্টার (৪৫)। এ সময় আরো পাঁচজনহ আহত হয়েছে। স্থানীয়রা উদ্ধার করে আহতদের বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেছে।

আহতদের মধ্যে ময়েন উদ্দীন ও নুর মোহাম্মাদের অবস্থা আশংকজনক বলে হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন। নিহত ও আহতদের বাড়ি উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বালানগর গ্রামে জানা গেছে। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে গেছে বলে পুলিশ জানিয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বালানগর গ্রামের ময়েন উদ্দীন, মিষ্টার রহমান, নুর মোহাম্মাদ সহ বেশ কিছু গরু ব্যবসায়ী শুক্রবার দুপুরে ইঞ্জিন চালিত শ্যালো গাড়ি বোঝাই গরু তোলে উপজেলার তাহেরপুর হাটে যাওয়ার জন্য নিজ গ্রামে থেকে রওয়ানা দেয়। গরু বোঝাই ইঞ্জিন চালিত শ্যালো গাড়িটি একই ইউনিয়নের গোপালপুর আলিম মাদ্রাসার সামনের রাস্তায় ইট বোঝাই টলি গাড়িকে সাইট দিয়ে গিয়ে গরু বোঝাই গাড়িটি উল্টে যায়। গাড়িটি উল্টার সাথে সাথে গরু ব্যবসায়ী মিষ্টার ঘটনাস্থলে মারা যায়।

এলাকার লোকজন দুর্ঘটনার বিষয়টি জানতে পেরে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। আহতদের মধ্যে ময়েন উদ্দীন ও নুর মোহাম্মাদের অবস্থা আশংক বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

হাসপাতালে চিকিৎসাধীন আহত গরু ব্যবসায়ী ময়েন উদ্দীন বলেন, ইট বোঝাই টলিকে সাইট দিতে গিয়ে আমাদের গাড়িটির চাকা সামান্য কাঁচা মাটিতে গেলে তা বসে যায় এবং গরুসহ গাড়িটি উল্টে যায়। গাড়িটি উল্টার বিষয়টি লক্ষ করতে পেরেছি। এর পর আর কি হয়েছে তা তিনি জানতে পারেন বিলে জানান।

এ বিষয়ে বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, গাড়ি দুর্ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশের একটি দলকে পাঠানো হয়েছে। তারা ঘটনাস্থল থেকে ফিরে আসলে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান।

Development by: webnewsdesign.com