কাজিপুরে মোহাম্মাদ নাসিমের স্মরণে মাসব্যাপী নানা কর্মসূচী।

সোমবার, ১৫ জুন ২০২০ | ১০:৩৩ অপরাহ্ণ

কাজিপুরে মোহাম্মাদ নাসিমের স্মরণে মাসব্যাপী নানা কর্মসূচী।

কাজিপুরের গর্ব, কাজিপুরের অহংকার, বাংলাদেশের একজন সফল রাজনীতিবিদ। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে বিভিন্ন পদ পদবী ধারণ করেছেন তিনি। রাজপথ থেকে মন্ত্রী পরিষদ সর্বত্র ছিলেন উজ্জ্বল নত্র হয়ে। তিনি কাজিপুরের সন্তান, তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলী পরিবারের সদস্য,

সাবেক স্বাস্থ্য ও স্বারাষ্ট্রমন্ত্রী, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের কেন্দ্রীয় সমন্বয়ক আলহাজ¦ মোহাম্মদ নাসিম (এমপি), কাজিপুর বাসির নাসিম ভাই, প্রিয় অভিভাবক। শত ব্যস্ততার মাঝেও তিনি প্রতিটি পর্যায়ে কাজিপুর কে উন্নয়নের রোল মডেলে পরিণত করতে সবসময় যুক্ত থাকতেন অভিভাবকের মতো।

ভালোবাসা, আবেগ, রাগ মিশ্রনে নেতা কর্মীদের আগলে রাখার অমোঘ মতার জন্য বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম সাংগঠনিক হয়ে উঠেছিলেন তিনি। প্রিয় অভিভাবকের প্রয়াণ সংবাদে কাজিপুর নিথর হয়ে পড়েছে।

কাজিপুর উপজেলা আওয়ামীলীগ সোমবার দলীয় কার্যালয়ে শোক সভায় প্রিয় নেতার স্বরণে আগামী ৩০দিন শোকের মাস ঘোষণা করেছে। মাসব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে উপজেলার প্রতিটি শিা প্রতিষ্ঠানে পালাক্রমে দোয়া খায়ের, প্রতিটি ইউনিয়ন ও একটি পৌরসভায় দোয়া মাহফিল, উপজেলার প্রতিটি মসজিদ, মক্তব ও মাদরাসায় দোয়ার অনুষ্ঠান, এতিমখানায় কোরানখানি ও উন্নতমানের খাবার পরিবেশন, উপজেলার প্রতিটি হাট-বাজারে ও দোকানে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, উপজেলা দলীয় কার্যালয়ে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন ও পৌরসভার নেতা-কর্মীদের সমন্বয়ে মোহাম্মদ নাসিমের স্মৃতিচারণ ও দোয়ার অনুষ্ঠানের মাধ্যমে প্রিয় অভিভাবকে স্বরণ করা হবে।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন, মুল আলোচ্য বিষয় উপস্থাপন করেন সাধারণ স¤পাদক খলিলুর রহমান সিরাজী। সভায় আওয়ামী অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com