দুই কন্যাকে কোলে নিয়ে গর্বিত স্ট্যাটাস দিলেন সাকিব

শনিবার, ১৩ জুন ২০২০ | ১০:৫৪ অপরাহ্ণ

দুই কন্যাকে কোলে নিয়ে গর্বিত স্ট্যাটাস দিলেন সাকিব

গত ২৪ এপ্রিল জন্মগ্রহণ করেছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের দ্বিতীয় কন্যা ইররাম হাসান। আর তার ছবি প্রকাশ করেন গত ১২ মে। এই দুই কন্যাকে কোলে নিয়ে এবার গর্বিত বাবা হিসেবে স্ট্যাটাস দিলেন সাকিব।

শনিবার দুপুর ১টা ৪৭ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বড় কন্যা আলায়না হাসান এবং ছোট কন্যা ইররাম হাসানকে কোলে নেয়া অবস্থায় নতুন এই ছবিটি পোস্ট করেন সাকিব।

পোস্টে সাকিব লেখন, ‘আমি এই অতি মূল্যবান দু’জনকে নিয়ে আশীর্বাদপ্রাপ্ত এবং সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি। তারাই আজ আমাকে এমন অনুভূতি সম্পন্ন ব্যক্তি হিসেবে উপস্থাপন করেছে!’

স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘I’m the most luckiest person to be blessed with these 2 precious thing. They made me the person I am today!’

গত মার্চে নিজের দ্বিতীয় সন্তানকে পৃথিবীতে স্বাগত জানানোর জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। তারপর থেকে করোনাভাইরাসের কারণে আটকা পড়ে গেছেন সেখানেই।

২০১২ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাকিব-শিশির। ২০১৫ সালে সেলিব্রেটি এ জুটির ঘরে আসে প্রথম কন্যাসন্তান আলায়না। বর্তমানে স্ত্রী-সন্তানের সঙ্গে মার্কিন মুলুকে অবস্থান করছেন টাইগার তারকা ক্রিকেটার। আগামী নভেম্বর নাগাদ মাঠে ফিরবেন ১ বছর নিষিদ্ধের খাঁড়ায় থাকা সাকিব আল হাসান।

Development by: webnewsdesign.com