মাইলসের শাফিন-ফুয়াদ ভাই আমার চেয়ে বেশি বেয়াদবি করেছে : নোবেল

বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ | ১০:৪৫ অপরাহ্ণ

মাইলসের শাফিন-ফুয়াদ ভাই আমার চেয়ে বেশি বেয়াদবি করেছে : নোবেল

সাম্প্রতিক সময়ে নোবেল ছিলেন আলোচনা-সমালোচনার কেন্দ্রে। এক গান প্রকাশ নিয়ে তিনি যে হইচই বাঁধিয়ে দিয়েছেন তাতে অনেকেই বিরক্ত। সোশ্যাল মিডিয়ায় একের পর এক বিতর্কিত পোস্ট দিয়ে বিতর্ক তৈরি করেছ্যেন। তার আচরণকে বেয়াদবি হিসেবে উল্লেখ করেছেন সংগীত অঙ্গনের অনেকেই।

কিন্তু নোবেল তার সেই ‘বেয়াদবি’ আচরণের জন্য সামনে নিয়ে এলেন মাইলসের ব্যান্ডের ভোকাল শাফিন আহমেদ ও ফুয়াদ আল মুক্তাদিরের নাম। একটি বেসরকারি টেলিভিশনের সাথে আলাপকালে নোবেল বলেন, ‘আমি আর কি বেয়াদবি করেছি, শাফিন ভাই তার লিজেন্ড গান প্রকাশের আগে ফুয়াদ ভাইসহ যে গালিগালাজ করলো। আমি কিন্তু তাদের থেকে হাইলাইটসে বেশি আসছি, কিন্তু আমার চেয়ে বেয়াদবি বেশি করছে উনারা। আমি ভাই বেয়াদবি বড়দের কাছ থেকে শিখছি,আমার কিছু বইলা লাভ নাই।’

ভারতের একটি বেসরকারি টেলিভিশনের রিয়েলিটি শোতে অংশ নিয়ে আলোচনায় আসেন বাংলাদেশের উঠতি তরুণ সঙ্গীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। দুই বাংলার দর্শকরাই তার গায়কীতে মুগ্ধ। শুধু দর্শকদের মুগ্ধতাই নয়, নোবেল প্রশংসা পেয়েছেন খ্যাতনামা সঙ্গীতজ্ঞদের কাছ থেকেও।

তবে বিভিন্ন সময়ে নিজের করা অনেক মন্তব্যে অহংকার প্রকাশ পেয়েছে এই উঠতি সঙ্গীতশিল্পীর। যার কারণে নিজেদের পছন্দের তালিকা থেকে নাম কেটে দিচ্ছেন ভক্তরা।

নোবেলের ভাষ্যমতে তিনি নতুন গান মুক্তির জন্য আলোচনা তৈরির চেষ্টা করছিলেন, যার কারণে সংগীত জগতের অনেক শীর্ষ ও গুণী ব্যক্তিও নোবেলের এসব কাণ্ডে মানসিকভাবে আঘাত প্রাপ্ত হন। শুধু তাই নয়, র‍্যাব অফিসে গিয়ে নোবেলকে ক্ষম চাইতে হয়, ভারতের ত্রিপুরা রাজ্যে নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এসব কারণে মারাত্মক ধ্বস নামে নোবেলের জনপ্রিয়তায়। ভক্তরা হয়তো এই নোবেলকে চাননি। যার কারণে নোবেলকে এখন প্রত্যাখান করছেন। প্রকাশিত গানকে অপছন্দের তালিকায় ফেলেছেন।

Development by: webnewsdesign.com