নড়াইলে প্রতিপক্ষের হামলায় ২ জন নিহত, আহত ১৬

বুধবার, ১০ জুন ২০২০ | ৭:০২ অপরাহ্ণ

নড়াইলে প্রতিপক্ষের হামলায় ২ জন নিহত, আহত ১৬

নড়াইলে প্রতিপক্ষের হামলায় দুই জন খুন আহত ১৬ঃপুলিশ সুপার  জসিম উদ্দিন বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে

নড়াইলের গন্ডবগ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপ*ক্ষের হা*মলায় দুজন নিহ*ত ও দু’পক্ষের ১৬-১৮জন আহত হয়েছেন। বুধবার দুপুর দুইটার দিকে এ সংঘ*র্ষের ঘটনা ঘটে। নিহ*তরা হলেন, গন্ডব গ্রামের আমিনুর রহমান হাবিব (৫৫) ও মুক্তার মোল্লা (৬০)। আহ*তদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি।

তাদের লোহাগড়া এবং নড়াইলের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। উজ্জ্বল রায়  নড়াইল জেলা প্রতিনিধি জানান,  প্রত্যক্ষদর্শীরা জানান, নড়াইল জেলা পরিষদের সদস্য গন্ডব গ্রামের সুলতানুজ্জামান বিপ্লব গ্রুপের সাথে একই গ্রামের মিরাজ মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপ*ত্য বিস্তারকে কেন্দ্র করে বিরো*ধ চলে আসছিলো।

বুধবার দুপুরে প্রথম দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এরপর বেলা ২টার দিকে বিপ্লব গ্রুপের লোকজন জো*টব*দ্ধ হয়ে মিরাজ মোল্যার লোকজনের ওপর ধা*রালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এতে দু’পক্ষের অন্তত ১৬-১৮জন আহ*ত হয়।

আহতদের নড়াইল সদর হাসপাতালে আনা হলে মোক্তার মোল্যা (৬০) ও তার বড় ভাইয়ের ছেলে হাবিব মোল্যাকে (৫৫) মৃত ঘোষণা করা হয়। এছাড়া রফিক নামে এক ব্যক্তির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহ*ত অন্যদের চিকিৎসা সেবা চলছে। নিহতের বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতা*য়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক আছে।

Development by: webnewsdesign.com