কুড়িগ্রামে জেলা খাদ্য নিয়ন্ত্রকসহ ৩জন করোনায় আক্রান্ত

মঙ্গলবার, ০৯ জুন ২০২০ | ৯:৩৩ অপরাহ্ণ

কুড়িগ্রামে জেলা খাদ্য নিয়ন্ত্রকসহ ৩জন করোনায় আক্রান্ত

কুড়িগ্রামে নতুন করে খাদ্য বিভাগের ২জন জেলা খাদ্য নিয়ন্ত্রক ও তার গাড়ির চালকসহ ৩জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। অপর একজন জেলা শহরের হাটিরপাড় এলাকার বেসরকারি কিনিক গ্রীণ লাইফ এর এমবিবিএস সহকারি চিকিৎসক।

মঙ্গলবার সকালে জেলা সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। এর আগে সোমবার রাতে রংপুর মেডিকেল কলেজ থেকে ২৫ জনের নমুনা পরীার ফলাফলের তথ্য পায় জেলা স্বাস্থ্য বিভাগ। এতে ৩ জনের করোনা পজিটিভ ফল আসে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭৯জন। আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৪জন। আক্রান্ত অন্যান্যরা সকলেই হোম আইসোলেশনে আছেন।

সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান, কুড়িগ্রামে আক্রান্তের সংখ্যা বাড়লেও প্রতিদিনই সুস্থ্য হয়ে বাড়ি ফিরছেন অনেকেই। তাছাড়া আল্লাহর রহমতে এ জেলায় এখন পর্যন্ত কোন করোনা পজিটিভ রোগী মৃত্যু বরণ করেনি।

তিনি সৃষ্টিকর্তার নিকট শোকরিয়া আদায় করেন। তিনি আরো জানান, করোনা উপসর্গ নিয়ে বিভিন্ন সময়ে জেলায় মৃত্যু বরণকারীদেরও করোনা নেগেটিভ ফল আসে। যেসব রোগী করোনা শনাক্ত হচ্ছেন তাদের সকলেই হোম আইসোলেশনে আছেন এবং তার সহকর্মীদের তত্বাবধায়নে তারা সকলেই ভালো আছেন। তিনি হাটবাজার, হাসপাতাল, অফিস আদালতসহ বিভিন্ন স্থানে সামাজিক দূরত্ব মানাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলকে অনুরোধ জানান।

Development by: webnewsdesign.com