আল্লামা শফীর সুস্থতায় চরমোনাই পীরের দোয়া কামনা

সোমবার, ০৮ জুন ২০২০ | ৭:১৯ অপরাহ্ণ

আল্লামা শফীর সুস্থতায় চরমোনাই পীরের দোয়া কামনা

চট্টগ্রামের দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও বেফাকের সভাপতি আল্লামা শাহ আহমদ শফীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

সোমবার এক বিবৃতিতে তিনি বলেন, আল্লামা শাহ আহমদ শফী হুজুর আমাদের সকলের জন্য ছায়া স্বরূপ। তিনি দলমত নির্বিশেষে ইসলামপ্রিয় জনতার অভিভাবক বা মুরব্বি। দেশ ও জাতির প্রয়োজনে তার শারীরিক সুস্থতা আমাদের জন্য নেয়ামত স্বরূপ।

চরমোনাই পীর নিজেও বিশেষভাবে আল্লাহর কাছে হযরতের আশু  রোগ মুক্তি কামনা করে দোয়া করেছেন এবং দেশের সকল ইসলামপ্রিয় মানুষকে দোয়া করতে আহ্বান জানিয়েছেন।

অপর এক বিবৃতিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম ও মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ আল্লামা শাহ আহমদ শফীর রোগমুক্তি কামনায় দেশবাসীকে বিশেষভাবে দোয়ার আহবান জানিয়েছেন।

এদিকে আল্লামা শাহ আহমদ শফীর আশু সুস্থতা কামনা করে সোমবার বাদ মাগরিব সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়ার আয়োজন করা হয়। এতে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং ছাত্র নেতারা উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com