দিনাজপুরের বিরামপুরে ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই জনকে আটক করেছে পুলিশ।

শনিবার, ০৬ জুন ২০২০ | ৭:০৬ অপরাহ্ণ

দিনাজপুরের বিরামপুরে ফেন্সিডিল ও ইয়াবাসহ দুই জনকে আটক করেছে পুলিশ।

দিনাজপুরের বিরামপুরে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির পাটাতনের নিচে অভিনব কায়দায় ২’শ বোতল ফেন্সিডিল ও ১’শ পিছ ইয়াবা ট্যাবলেট পাচারকালে আমিনুর রহমান ও মিজান নামক দুই যুবককে আটক করেছে থানা পুলিশ।

 

আটককৃতরা হলেন, উপজেলার কাটলা ইউপি’র কসবা সাগরপুর (দীঘির পাড়) গ্রামের মৃত্যু মহির উদ্দিনের ছেলে আমিনুর রহমান (৪৫), ও জোতবানি ইউপি’র চতুরপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মিজান (২৬)। শনিবার ভোরে উপজেলার শিবপুর নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয় বলে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান মনির নিশ্চিত করেন।

 

বিরামপুর থানার (ওসি) মুঠো ফোনে জানান , শনিবার ভোরে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটিতে দুইজন যুবক মাদকদ্রব্য পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার শিবপুর নামক স্থানে ওৎ পেতে থাকি এসময় শ্যালো ইঞ্জিন চালিত ভটভটিটি এলে গাড়ীটি আটক পৃর্বক তল্লাশি চালিয়ে গাড়ীর পাটাতনের নিচে ২’শ বোতল ফেন্সডিল ও ১’শ পিছ ইয়াবা ট্যাবলেট এবং গাড়ীটিসহ আমিনুর রহমান ও মিজানকে আটক করা হয়। ওসি আরো জানান, আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামালা দায়ের পৃর্বক দুপুরে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Development by: webnewsdesign.com