ঠাকুরগাঁওয়ে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা সোহেল

বুধবার, ০৬ মে ২০২০ | ৩:০৬ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা সোহেল

করোনাভাইরাসের কারণে ঘরবন্দি মানুষ। লকডাউনে পুরো ঠাকুরগাঁও জেলা। ফলে কষ্টে আছে খেটে খাওয়া দিনমজুর, নিম্নবিত্ত ও অসহায় পরিবারগুলা। এমন অসহায় পরিবারদের পাশে দাঁড়িয়েছে যুবলীগ নেতা সোহেল রানা।

দেশের এমন সংকটময় মুহুর্তে ৭০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঠাকুরগাঁও পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক সোহেল রানা।

মঙ্গলবার সন্ধ্যায় যুবলীগ নেতা সোহেল রানার নিজ অর্থায়নে পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বসিরপাড়া মহল্লার ৭০ টি অসহায়, নিম্নবিত্ত ও দিনমজুর মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

৫ কেজি চাল, ডাল, লবণ, তেল সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেয়া হয়। খাদ্যসামগ্রী বিতরণের সময় যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক যুবলীগ নেতা সোহেল রানা বলেন, করোনাভাইরাস মোকেবেলার এই যুদ্ধে সবাইকে এগিয়ে আসতে হবে। আমি যতটুকু পেরেছি ব্যক্তিগত অর্থ দিয়ে অসহায় মানুষদের সহযোগিতা করেছি। আপনাদের যতটুকু সামর্থ আছে তা দিয়েই অসহায় মানুষদের সহযোগিতা করুন।

মহামারী করোনাভাইরাসের এই অবস্থায় অসহায় ও কর্মহীন পরিবারগুলোর পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য সমাজের উচ্চবিত্ত মানুষদের এগিয়ে আসার অনুরোধ করেন যুবলীগ নেতা সোহেল রানা।

Development by: webnewsdesign.com