ডিআইজি কামরুল আহসান সহ পাঁচ উর্ধ্বতন কর্মকর্তার পদন্নোতি সহ বদলি

রবিবার, ০৩ মে ২০২০ | ৫:১৯ অপরাহ্ণ

ডিআইজি কামরুল আহসান সহ পাঁচ উর্ধ্বতন কর্মকর্তার পদন্নোতি সহ বদলি

বিসিএস (পুলিশ) ক্যাডারের ৫ জন কর্মকর্তাকে বদলি/পদায়ন করা হয়েছে । রবিবার ০৩মে ২০২০ খ্রি: রাষ্ট্রপতির আদেশ ক্রমে উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর স্বরাষ্ট্র মন্ত্রণালয় এর জননিরাপত্তা বিভাগ থেকে এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ব্যারিস্টার মাহবুবুর রহমান,বিপিএম, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক,হাইওয়ে পুলিশ ইউনিট,ঢাকা থেকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক, অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), বাংলাদেশ পুলিশ,ঢাকায় পদে পদায়ন/বদলি করা হয়েছে।

জনাব মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী,বিপিএম,পিপিএম, উপ-পুলিশ মহাপরিদর্শক, ‍পুলিশ ষ্টাফ কলেজ,ঢাকা থেকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক, পুলিশ অধিদপ্তর,ঢাকা (টি.আর) পদে পদায়ন/বদলি করা হয়েছে।

এস এম রুহুল আমিন, উপ-পুলিশ মহাপরিদর্শক,পুলিশ অধিদপ্তর,ঢাকা থেকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক, পুলিশ অধিদপ্তর,ঢাকা পদে পদায়ন/বদলি করা হয়েছে।

মল্লিক ফখরুল ইসলাম,বিপিএম,পিপিএম, উপ-পুলিশ মহাপরিদর্শক, ট্যুরিস্ট পুলিশ ইউনিট,ঢাকা থেকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক,হাইওয়ে পুলিশ ইউনিট,ঢাকা পদে পদায়ন/বদলি করা হয়েছে।

জনাব মোঃ কামরুল আহসান, বিপিএম(বার), উপ-পুলিশ মহাপরিদর্শক, রেঞ্জ ডিআইজির কার্যালয়, সিলেট রেঞ্জ থেকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক, এন্টি-টেররিজম ইউনিট, বাংলাদেশ পুলিশ,ঢাকায় পদে পদায়ন/বদলি করা হয়েছে।

Development by: webnewsdesign.com