ইফতার নিয়ে সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশিদের পাশে কবির হোসেন

শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | ১২:৪৮ অপরাহ্ণ

ইফতার নিয়ে সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশিদের পাশে কবির হোসেন

কভিড-১৯ করোনাভাইরাসের সংক্রমণের কারণে সিঙ্গাপুরে দেশটির নাগরিক ছাড়া কেউ ঘরের বাইরে বের হতে পারছেন না। দেশটিতে প্রবাসী বাংলাদেশি শ্রমিকরাই বেশি আক্রান্ত হয়েছেন করোনায়। সিঙ্গাপুরে প্রবাসী শ্রমিকদের যে সকল ডরমিটরি সরকার লকডাউন ঘোষণা করেছে সেগুলোতে সরকারের পক্ষ থেকে খাবার ও ইফতার সামগ্রী দেওয়া হচ্ছে। বাকি ডরমিটরি ও অভিবাসীদের অনেকের কাছে ইফতার করার জন্য প্রয়োজনীয় তেমন কিছুই নেই। বাইরে গিয়েও খাদ্যদ্রব্য কেনার সুযোগ নেই। তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত সিঙ্গাপুরের নাগরিক কবির হোসেন।

ব্রুোকলেন্জ স্টিল প্রাঃ লিমিটেডের সিইও কবির হোসেন নিজে গাড়ি নিয়ে গিয়ে পৌঁছে দিচ্ছেন বিভিন্ন রকমের ফল, মুড়িসহ ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন।



কবির হোসেন জানান, প্রতিদিনই অসংখ্য প্রবাসীদের কাছ থেকে কল পাচ্ছি। আমি একা সবাইকে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। এ কাজে আমাকে সহযোগিতা করছেন আমার স্ত্রী ও ব্যক্তিগত কর্মচারীরা।

তিনি আরও জানান, বর্তমানে ইফতার সামগ্রী স্বল্পতার কারণে বাজারে প্রয়োজনীয় পণ্য পাওয়া যাচ্ছে না। তারপরও পুরো রমজান মাস ইফতার সামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা করবেন তিনি।

Development by: webnewsdesign.com