চিকিৎসকদের আন্তরিকভাবে দায়িত্ব পালনের আহ্বান জানালেন এমপি বাদশা

বুধবার, ০১ এপ্রিল ২০২০ | ৮:৪২ অপরাহ্ণ

চিকিৎসকদের আন্তরিকভাবে দায়িত্ব পালনের আহ্বান জানালেন এমপি বাদশা

রাজশাহীতে এখনও পর্যন্ত করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে আক্রান্ত রোগি শনাক্ত হয়নি। তবে বুধবার থেকে রোগ শনাক্তের ল্যাবে কাজ শুরু হয়েছে। এসেছে পর্যাপ্ত চিকিৎসা সরঞ্জামও। এ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের চিকিৎসকদের আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন হাসপাতালটির পরিচালনা পর্ষদের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

রামেক হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই আহ্বান জানান। বুধবার দুপুরে রামেক হাসপাতালের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনও উপস্থিত ছিলেন।

ফজলে হোসেন বাদশা বলেন, চিকিৎসা সংশ্লিষ্টদের সুরক্ষার জন্য প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম আনা হয়েছে। এই মূহুর্তে সরঞ্জামের কোনো ঘাটতি নেই। প্রয়োজন হলে আরও চিকিৎসা সরঞ্জাম ঢাকা থেকে আনা হবে। তাই চিকিৎসকদের আন্তরিকতার সঙ্গে এই সংকট মোকাবিলার প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান তিনি।

সভায় রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল জামিলুর রহমান, রামেকের অধ্যক্ষ ডা: নওশাদ আলী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ করোনার চিকিৎসার জন্য রামেক হাসপাতালের গঠিত বিশেষ টিমের চিকিৎসকরাউপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com