বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতিকে ফেন্সিডিলসহ ধরতে দুই পুলশি আহত, আটক ৪

শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৮:৫৮ অপরাহ্ণ

বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতিকে ফেন্সিডিলসহ ধরতে দুই পুলশি আহত, আটক ৪

রাজশাহীর বাঘায় বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি বিপ্লব হোসেনসহ ৪ জনকে আটক করেছে বাঘা মডেল থানা পুলিশ। আজ শুক্রবার বেলা ১১টার দিকে বাঘা উপজেলার পন্ডিতপাড়া এলাকা থেকে ২২ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। এ সময় তাদের আক্রমনে দুই পুলিশের এএসআই আহত হয়েছে।

আটককৃত হলো উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি বিপ্লব হোসেন, তার ভাই বাবু হোসেন, তার বাবা আলতাফ হোসেন ও হিজলপল্লী গ্রামের মেরিন হোসেন। পরে আটককৃতদের বাড়ি তল্লাসি করে ২২ বোতল ফেন্সিডিল, ২টা দেশীয় অস্ত্র (বড় হাসুয়া), ৪টি মোবাইল ফোন, ১টি এপাসি মোটরসাইকেল, ১ লক্ষ ৩০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

এদিকে আলতাফ হোসেন বাঘা পৌর শ্রমিক ইউনিয়নের সভাপতি এ বিষয়ে আলতাফ হোসেন দাবি করে বলেন, আমি জনসেবা নিয়ে ব্যস্ত থাকি। কিছু ব্যক্তি হিংসাক্তভাবে আমার পরিবারকে ফাসিয়ে দিয়েছে। আমার পরিবার ফেন্সিডিল বা কোন অনৈতিককাজের সাথে সম্পর্ক নেই। আমার উপর হিংসা করে কে বা কারা এ কাজটি করেছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে তার বাড়ি ঘিরে ফেলে। এ সময় আটক করতে গেলে তাদের আক্রমনে বাঘা থানার এএসআই মাসুদ ইকবাল ও রেজাউল করীম আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা দেয়া হয়েছে।

ওসি আরো বলেন, বাঘা উপজেলার হিজলপল্লী গ্রামের কামরুল হোসেনের ছেলে মেরনি হোসেন দীর্ঘদিন থেকে ফেন্সিডিল আসক্ত। সে বিপ্লব হোসেনের বাড়িতে বসে ফেন্সিডিল খেতো। এছাড়া তাদের নামে মাদক, অস্ত্র ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে পুলিশ বাদি হয়ে ৩টি মামলা দায়ের করা হয়েছে।

Development by: webnewsdesign.com