প্রতিটি শিক্ষার্থীকে কাউন্সিলিংয়ের আওতায় নেওয়ার কাজ করছি-বাকৃবি উপাচার্য

শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৯:২৪ অপরাহ্ণ

প্রতিটি শিক্ষার্থীকে কাউন্সিলিংয়ের আওতায় নেওয়ার কাজ করছি-বাকৃবি উপাচার্য

“বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও শিক্ষার্থীবান্ধব পরিবেশ তৈরী করতে কাজ করে যাচ্ছি। অতি দ্রুতই বিশ্ববিদ্যালয়ের প্রতিটি আবাসিক হলে ব্রডব্যান্ড কানেকশন, চারটি নতুন বাস, ১টি অ্যাম্বুলেন্স, দুটি নতুন ছাত্রী হল এবং বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের কাজ শুরু হবে।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ে র্যাগিং বন্ধ করা ও প্রতিটি শিক্ষার্থীকে কাউন্সিলিংয়ের আওতায় নেওয়ার জন্য চেষ্টা করা হচ্ছে। এ বছরের শেষে একটি সমাবর্তনের আয়োজন করারও চেষ্টা করছি” বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সাংবাদিক সমিতির নবগঠিত কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রশ্নের উত্তরে এসব কথা বলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে উপাচার্যের বাস ভবনে ওই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের চলমান বিভিন্ন সমস্যা, শিক্ষার্থীদের বিভিন্ন দাবি, বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন্য পরবর্তী পরিকল্পনাসহ ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়গুলো তুলে ধরেন সাংবাদিকরা। এসময় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সমস্যাগুলো নিরসনে কার্যকরী পদক্ষেপ গ্রহণের আশ্বাস জানান।

মত-বিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির, প্রক্টর অধ্যাপক ড. আজহারুল হক, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা ড. মো. আজহারুল ইসলাম এবং বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

মত-বিনিময় সভা শেষে উপাচার্য ও উপ-উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক সমিতির সদস্যরা।

Development by: webnewsdesign.com