মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে গাইবান্ধায় দেশসেরা কামেরাবন্দি ওরা দু ভাই

শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৬:৪২ অপরাহ্ণ

মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে গাইবান্ধায় দেশসেরা কামেরাবন্দি ওরা দু ভাই

ওরা আমার মায়ের ভাষা কাইরা নিতে চায়। চেতনায় আমরা এগিয়ে পিতার হাতে দেশসেরা ক্যামেরা বন্দি গাইবান্ধার কোমলমতি দুই শিশু ওরা দুই ভাই। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ২০২০ ইং এ বাড়ীর উঠানে নিজ হাতে শহীদ মিনার তৈরী করে দেশসেরা ছবিতে ক্যামেরা বন্দি হয়েছেন এ দু ভাই। গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের কোমরপুর গ্রামের কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার নেই কোন শহীদ মিনার। এই এলাকার শিশুরা বরাবরি শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করা হতে বঞ্চিত হচ্ছে যুগেরপর যুগ।

বিদ্যালয়ের অন্যান্য কোমলমতি শিক্ষার্থীদের ন্যায় বঞ্চিত খোদ প্রতিষ্ঠানটির সভাপতি ও বল্লমঝাড় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির ও উম্মে কুলসুম আক্তার কেয়া দম্পতির দুই পুত্র অত্র বিদ্যালয়ের ৪ র্থ শ্রেনীর ছাত্র মোঃ মেজবাহুল সরকার কাব্য (৯) ও তার ছোট ভাই মোঃ আবরার সরকার মুঈন (২) বাড়ীর উঠানে পাটখড়ি ও বাঁশের কঞ্চি দিয়ে শহীদ মিনার তৈরী করে রঙ্গিন কাগজ ও ফুল দিয়ে সাজিয়ে আজ ভোরে পুস্পমাল্য অর্পনকালে পিতার হাতে দেশসেরা ক্যামেরা বন্দি হয়েছেন।

স্থানীয় সচেতন মানুষের দাবী অত্র বিদ্যালয়সহ সারাদেশের গ্রাম গঞ্জের সরকারি প্রাথমিক বিদ্যালয় গুলোতে মিনি শহীদ মিনার ও মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ্য স্থাপনের দাবী জানান।

Development by: webnewsdesign.com