হবিগঞ্জে দুই নারীর দেহে মিলল ২ কোটি টাকার ইয়াবা!

শুক্রবার, ০৭ ফেব্রুয়ারি ২০২০ | ৯:১২ অপরাহ্ণ

হবিগঞ্জে দুই নারীর দেহে মিলল ২ কোটি টাকার ইয়াবা!

সিলেট থেকে হানিফ পরিবহন যোগে ঢাকায় আসছিলেন দুই নারী। ওইসময় অবৈধ পণ্য নিয়ে রওনা হয়েছিলেন তারা। এমন গোপন খবর আসে হবিগঞ্জের অতিরিক্ত এসপি শেখ মোহাম্মদ সেলিমের কাছে। পরে পুলিশ তল্লাশি চালিয়ে ওই দুই নারীর দেহের পেট ও বুক থেকে বিপুল পরিমাণ অবৈধ পণ্য উদ্ধার করে।

 

 

বুধবার (৫ ফেব্রুয়ারি) ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের চুনারুঘাটের উবাহাটার নতুন ব্রিজ গোলচত্বরে স্থাপন করা চেকপোস্ট থেকে দুই নারীকে আটক করা হয়। আটকরা হলেন- নাহিদা বেগম ও শাহিনা খাতুন।

এই প্রসঙ্গে হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্লাহ বলেন, গোপন খবর পাওয়ার পর নতুন ব্রিজ গোলচত্বরে চেকপোস্ট বসিয়ে অবস্থান নেয় পুলিশ। সেখানে হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসটি এলে থামার সংকেত দেয়া হয়। ওই সময় দুই নারী বাস থেকে নেমে দ্রুত স্থান ত্যাগের চেষ্টা করেন। এতে পুলিশের সন্দেহে পড়েন তারা। তাৎক্ষণিক তাদের ধাওয়া দিয়ে ধরা হয়।

 

 

পরে উভয়ের দেহ তল্লাশি করা হয়। ওইসময় হবিগঞ্জে দুই নারীর পেট ও বুক থেকে ৬১ হাজার পিস ইয়াবা জব্দ করেছে পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় ২ কোটি টাকা। একই সঙ্গে তাদের ব্যবহৃত দুটি মোবাইল উদ্ধার করা হয়।

এদিকে এরইমধ্যে তারা বেশ কয়েকজন সঙ্গীর নাম জানিয়েছে। তিনি আরো বলেন, বৃহস্পতিবার রাতে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তারা। পরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com