স্বামী হত্যার দায়ে স্ত্রী আটক

শুক্রবার, ০৭ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৫৯ অপরাহ্ণ

স্বামী হত্যার দায়ে স্ত্রী আটক

কুমিল্লায় স্বামী রুবেল হত্যার দায়ে স্ত্রীকে আটক করেছে পুলিশ। এ সময় ব্যবহৃত মোবাইল সেট ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে বুড়িচং থানা দেবপুর ফাঁড়ি পুলিশ। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) গভীর রাতে নগরীর শাকতলা এলাকা থেকে আটক করা হয়েছে। আটককৃত আলেয়া বেগম (২৬)। নগরীর দৌলতপুর এলাকার নিহত মো: রুবেল মিয়ার স্ত্রী।

 

 

 

 

পুলিশ জানায়-গত ০৩ ফেব্রুয়ারী কুমিল্লা টু সিলেট মহাসড়কের পূর্ব পাশে বুড়িচং থানাধীন ভারেল্লা উত্তর ইউনিয়নের পশ্চিমসিংহ এলাকার জনৈক হাজী আলী আহাম্মদের ধানী জমির পাশে অজ্ঞাতনামা ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর হত্যা মামলার রহস্য উদঘাটনে বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম, দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই/নন্দন চন্দ্র সরকারকে তদন্তের জন্য নির্দেশ। পরে কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, বিপিএম বার, পিপিএম এর দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আব্দুল্লাহ আল-মামুন (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ তানভীর সালেহীন ইমন পিপিএম এর নিবর তদারকির পর তাদের নির্দেশে বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম, দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই/নন্দন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স ৭ ফেব্রুয়ারী রাত অনুমান ০৩.০০ ঘটিকার সময় কুমিল্লা নগরীর শাকতলা এলাকায় অভিযান চালায়। এ সময় মোসাঃ আলেয়া বেগম(২৬)কে আটক করে। এ সময় নিহতের ব্যবহৃত মোবাইল সেট ও লুন্ঠিত মালামাল (নারিকেল) উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর স্বামী হত্যার সহিত জড়িত মর্মে স্বীকার করেন এবং গ্রেফতারকৃত আসামী বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় জবানবন্দি প্রদান করে।

এসআই নন্দন সরকার জানান, প্রযুক্তির মাধ্যমে হত্যাকান্ডের ঘটনাটি উদঘাটন করা সম্ভব হয়েছে। গ্রেফতারকৃত আলেয়া স্বীকার করেছে তার স্বামীকে হত্যা করে লাশ মহাসড়কে ফেলে পালিয়ে যায়।

Development by: webnewsdesign.com