নয়াপল্টনে সমাবেশ করার অনুমতি পেলো বিএনপি

শুক্রবার, ০৭ ফেব্রুয়ারি ২০২০ | ৫:১৯ অপরাহ্ণ

নয়াপল্টনে সমাবেশ করার অনুমতি পেলো বিএনপি

ঢাকার নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি পেয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে সমাবেশের অনুমতি দেওয়া হয় বলে জানান দলটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবাসের দুই বছর পার হওয়া নিয়ে সমাবেশ করার অনুমতি চেয়েছিল বিএনপি। বৃহস্পতিবার সকালে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির নেতৃত্বে একটি প্রতিনিধিদল ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলামের সঙ্গে দেখা করে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের জন্য মৌখিক অনুমতি দিয়েছে ডিএমপি। মৌখিকভাবে অনুমতির ক্ষেত্রে কোনো শর্ত বলা হয়নি। তবে লিখিত অনুমতির ক্ষেত্রে শর্ত থাকতে পারে।

তবে এই নিয়ে ডিএমপির পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, বিকেল নাগাদ অনুমতি দিতে পারে পুলিশ।

প্রসঙ্গত, খালেদা জিয়ার কারাবাসের দুই বছর পূর্তিতে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। কর্মসূচির মধ্যে রয়েছে আজ শুক্রবার সারা দেশে খালেদা জিয়ার রোগ ও কারামুক্তি চেয়ে মসজিদে মসজিদে দোয়া এবং শনিবার রাজধানীর নয়াপল্টনে বিক্ষোভ সমাবেশ। পাশাপাশি সারাদেশের জেলা সদরে জনসভার আয়োজন করা হয়েছে।

Development by: webnewsdesign.com