ট্রাকচাপায় দুই স্কুলছাত্র নিহত

বুধবার, ০৫ ফেব্রুয়ারি ২০২০ | ৮:৩৯ অপরাহ্ণ

ট্রাকচাপায় দুই স্কুলছাত্র নিহত

ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের বনগ্রাম এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজনকে আহতবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র রাব্বি মোল্লা (১২) ও ৭ম শ্রেণির ছাত্র আসিফ ব্যাপারী। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকটিতে আগুন লাগিয়ে দেয়।

পুলিশ জানায়, স্কুল শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল রাব্বি, আসিফ ও এলাকার এক ব্যক্তি। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই রাব্বি ও আসিফ মারা যায়। মোটরসাইকেলের অপর ব্যক্তিকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে দুই স্কুলছাত্রর মৃত্যুর ঘটনায় এলাকাবাসী সড়ক অবরোধ করে ট্রাকটিতে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা ও ফরিদপুর সদর উপজেলার চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক মোল্লা ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ট্রাক চালককে আইনের আওতায় আনার আশ্বাস দেয়ার পর স্থানীয় জনতা অবরোধ তুলে নেয়।

পরে ফরিদপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

 

 

 

 

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকচাপায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এছাড়া আহত এক ব্যক্তিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাকটিতে উত্তেজিত জনতা আগুন লাগিয়ে দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও বলেন, চালক পলাতক রয়েছে। তাকে আটকে অভিযান চালানো হচ্ছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

Development by: webnewsdesign.com