ক্যাসিনোর পর তিতুমীর ঝর তুললেন নিরব

বুধবার, ০৫ ফেব্রুয়ারি ২০২০ | ৬:৩২ অপরাহ্ণ

ক্যাসিনোর পর তিতুমীর ঝর তুললেন নিরব

 

বুবলীকে নিয়ে ‘ক্যাসিনো’ ছবিটি দিয়ে এরই ভেতরে বেশ আলোচনার জন্ম দিয়েছেন চিত্রনায়ক নিরব। তবে এ বছরের ছবির তালিকা আরো সমৃদ্ধ করতেই দারুণ কিছু গল্প দেখে ছবিতে সাইন করছেন তিনি। সেই তালিকার অন্যতম কাজ হিসেবে চুক্তিবদ্ধ হলেন ‘তিতুমীর’ ছবিতে। ডায়েল রহমানের পরিচালনায় ফরায়েজী আন্দোলন নিয়ে বিশাল প্রেক্ষাপটের এই চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে থাকছেন নিরব।

এ প্রসঙ্গে নিরব বলেন, ‘আমার কাছে ছবিতে নিজের চরিত্রের গুরুত্বটা অনেক বেশি তাত্পর্য বহন করে। কারণ ক্যারিয়ারের বয়স বেড়েছে। তাই এ বছর এমন কোনো চলচ্চিত্র করতে চাই না যে ছবিতে আমার চরিত্র গুরুত্বপূর্ণ না। না হলে একাধিক ছবিতে সাইন করে ছবি সংখ্যা বাড়াতেই পারি। কিন্তু আমি তা চাইছি না। সেই হিসেবে তিতুমীর ছবিটি আমার জন্য দারুণ একটি ব্যাপার হবে। ঐতিহাসিক প্রেক্ষাপট নিয়ে বড় ক্যানভাসেই ছবিটির কথা ভাবা হচ্ছে। আশা করছি মার্চে ছবিটির শুটিং শুরু করতে পারবো।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন প্রদীপ কুমার বসাক ও আব্দুল্লাহ জহির বাবু। তবে ছবিতে নিরবের বিপরীতে কে থাকবেন তা এখনো চূড়ান্ত হয়নি। এছাড়া এরই ভেতরে কলকাতার একটি প্রডাকশন হাউজও ছবিটির ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে। সেক্ষেত্রে দুই বাংলার তারকাদের নিয়েও ছবিটি শুরু হতে পারে বলে জানা যায়।

Development by: webnewsdesign.com