নারায়ণগঞ্জ বন্দরে প্রকাশ্য মাদক বিক্রির অভিযোগ

শনিবার, ০১ ফেব্রুয়ারি ২০২০ | ৮:২৩ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ বন্দরে প্রকাশ্য মাদক বিক্রির অভিযোগ

নারায়ণগঞ্জের বন্দর থানা ও মদনগঞ্জ ফাঁড়ির একশ থেকে দুইশ গজের মধ্যে প্রকাশ্যে মাদক বিক্রির অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসীর দাবি, একটি চক্র পুলিশ প্রশাসনকে ম্যানেজ করে দীর্ঘদিন ধরে প্রকাশ্যে মাদক বিক্রি করছে।
এদের মধ্যে অন্যতম একজন সোহাগ ওরফে কানা সোহাগ। তিনি মাদক বিক্রির নেতৃত্ব দিচ্ছেন। সোহাগ মাহমুদনগর এলাকার ফুলচান মন্ডলের ছেলে।

শনিবার দুপুরে তার প্রকাশ্যে মাদক বিক্রির একটি ভিডিও ডেইলি বাংলাদেশের প্রতিনিধির হাতে এসেছে। এতে দেখা যায়, সোহাগ কয়েকজন যুবককে প্রকাশ্যে মাহমুদনগর ইদগাহ ও কবরস্থানের সামনে ফেনসিডিল বিক্রি করছেন। এ সময় মাদক বিক্রির টাকা নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই এ চক্রটি মাদক বিক্রি করছে। এতে এলাকার যুব সমাজ মাদকের দিকে ধাবিত হচ্ছে। এ চক্রটির কারণে এলাকাবাসী নানা সমস্যায় থাকলেও তাদেরকে কিছু বলতে পারছে না। কিছু বললেই তারা নানা হুমকি দিচ্ছে।

 

 

 

কথা বলতে চাইলে এলাকাবাসী নাম প্রকাশ করতে অনীহা প্রকাশ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলেন। তবে তারা এও জানান, পুলিশকে ম্যানেজ করে এ কাজ করায় তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হচ্ছে না। তাদেরকে কিছু বললে উল্টো পুলিশ দিয়ে আমাদেরকে নানাভাবে হয়রানির হুমকি দেয়া হচ্ছে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে। মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। এছাড়া এসপি’র নির্দেশে আমাদের মাদকবিরোধী কার্যক্রম অব্যাহত রয়েছে। মাদক ব্যবসায়ীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

Development by: webnewsdesign.com