সমালোচনার জবাব দিলেন প্রিয়াংকা চোপড়া

শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০ | ৫:২৯ অপরাহ্ণ

সমালোচনার জবাব দিলেন প্রিয়াংকা চোপড়া

কদিন আগেই ‘গ্র্যামি অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে বুকখোলা একটি পোশাক পড়ে তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। এ অনুষ্ঠানে স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়েই গিয়েছিলেন নায়িকা। তবে নেটদুনিয়ায় এ ছবিটি ভাইরাল হয়।

 

আর তার এমন খোলামেলা ছবি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। অনেকেই বলেছেন, এবার অতিরিক্ত করে ফেলেছেন প্রিয়াংকা। আবার অনেকে বলেছেন, এমন পোশাকের চাইতে পোশাক না পড়লেও পারতেন তিনি! এ পোশাকের কোনো মানে নেই। তবে এত সব সমালোচনার বিপরীতে সে সময় তেমন একটা কথা বলেননি প্রিয়াংকা চোপড়া। তবে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে তিনি এ বিষয়ে মুখ খুলেছেন।বেশ কড়া জবাবও দিয়েছেন তিনি। প্রিয়াংকা বলেন, আমার জীবন আমি যেভাবে খুশি চালাতে পারি। কারো ব্যাক্তিগত জীবনে হস্তক্ষেপ করা কিংবা কাউকে নিয়ে বাজে কথা বলা আইনত অপরাধ। কিন্তু যারা এটা করছে তারা বুঝতে পারছে না যে অপরাধ করছে তারা। আর একজন অভিনেত্রী হিসেবে আমি যেমন পোশাকে স্বাচ্ছ্বন্দ্যবোধ করি তেমন পোশাকই পড়বো। এ নিয়ে সমালোচনা কেন হবে! আর গ্র্যামি অ্যাওয়ার্ডে আমি যে পোশাকটি পড়েছি সেটা অনেক আগে থেকেই ডিজাইন করে রেখেছিলাম।

 

 

অ্যাওয়ার্ডে উপস্থিত অনেকেই এ পোশাকের প্রশংসা করেছেন আমার কাছে। কিন্তু উল্টো চিত্র দেখলাম নেটদুনিয়ায়। আসলে সমালোচনা করা কিছু মানুষের অভ্যাসে পরিণত হয়েছে। এটা হওয়া উচিত নয়। আমি সমালোচকদের অনুরোধ করবো, অন্যের সমালোচনা না করে নিজেকে শুধরাতে। এ ছাড়া কিছু বলার নেই আমার।

Development by: webnewsdesign.com