‘করোনা’ আতঙ্কে ভক্তের সেলফির আবদার ফেরালেন সানি লিওন

শুক্রবার, ৩১ জানুয়ারি ২০২০ | ৮:৫৩ অপরাহ্ণ

‘করোনা’ আতঙ্কে ভক্তের সেলফির আবদার ফেরালেন সানি লিওন

সাবেক পর্ন তারকা ও বর্তমান বলিউডের অভিনেত্রী সানি লিওনের কোটি কোটি ভ্ক্ত বা অনুরাগী আছেন। যেখানেই তিনি যান সেখানেই তিনি ভক্তদের ভিড়ে বিগম্বনার শিকার হন। তবে সবসময় তিনি ভক্তদের সঙ্গে হাসিমুখে কথা বলেন, সেলফি তুলেন।

 

 

 

কিন্তু সম্প্রতি সময়ে ভক্তদের সঙ্গে সেলফি তুলার আবদার ফেরালেন। কারণ হিসেবে তিনি জানান, করোনা ভাইরাসের ভয়ে তিনি ভক্তের সঙ্গে সেলফি তুলতে রজি হন নি। বিষয়টি ভারতী গণমাধ্যম সামনে আনেন। এরপর সেলফি না তোলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, গেল বুধবার (২৯ জানুয়ারি) একটি চলচ্চিত্রের কাজে দেশের বাইরে যাচ্ছিলেন সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল। বিমানবন্দরে গিয়ে তারা হাঁটছিলেন। এসময় বেশ কয়েকজন ভক্ত উৎসাহ নিয়ে তাদের সঙ্গে এসে কথা বলতে এগিয়ে আসেন। সানির সঙ্গে ছবি তোলার অনুরোধ করে মুখ থেকে মাস্ক খুলতে বলেন। ভক্ত যখন ছবি তুলতে সানির দিকে এগিয়ে যান, সানি দ্রুত মাস্ক পরে নিজেকে সামলে নেন। ভক্তকে তিনি গুরত্বই দেন না।

 

 

 

সানি লিওন ও ড্যানিয়েলের মাস্ক পরিহিত একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে সানি লেখেন, আমরা নিরাপদে আছ, তবে আমার-আপনার চারপাশে কী ঘটছে সে সম্পর্কে অজ্ঞ থাকবেন না। সতর্ক থাকুন যেন করোনাভাইরাস আপনাকে প্রভাবিত করতে পারে না!

Development by: webnewsdesign.com