হেলিকপ্টারে চড়বেন না সাকিব!

বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ | ১:০৩ অপরাহ্ণ

হেলিকপ্টারে চড়বেন না সাকিব!

হেলিকপ্টার দুর্ঘটনায় বা‌স্কেটবল তারকা কোবি ব্রায়ান্ট নিহত হয়েছেন। সেই ভয়ে আজীবনের জন্য হেলিকপ্টার ছড়া ব’ন্ধ করে দিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এটি স্টেডিয়াম উদ্বোধন করতের শুক্রবার চট্টগ্রামে যাওয়ার কথা বিশ্বসেরা এই অলরাউন্ডারের।

তার জন্য হেলিকপ্টার ভাড়া করা হয়েছে। কিন্তু সাকিব আল হাসান জানিয়েছেন, তিনি আর কখনও হেলিকপ্টারে চড়বেন না। এখন থেকে আজীবন তার হেলিকপ্টারে চড়া মানা। এদিকে দেশে প্রথমবারের মত বেসরকারি পর্যায়ে ক্রিকেট মাঠ সৃষ্টি ও উদ্বোধনের জন্য আগামী শুক্রবার চট্টগ্রাম যাবেন সাকিব।

সেই সাথে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত কোয়ালিটি অনূর্ধ্ব- ১৫ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করেছে কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। এটি পরিচালনার দায়িত্বে রয়েছেন সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির বড় ছেলে বিশিষ্ট শিল্পপতি মুজিবুর রহমান।

তিনি জানান, এক সময় জাতীয় ক্রিকেট দলে চট্টগ্রাম থেকে অনেকেই প্রতিনিধিত্ব করত। বর্তমানে সেই জৌলুস আরে নেই। তাই স্কুল পর্যায় থেকে মানসম্মত ক্রিকেটার বের করে আনার লক্ষ্যে গঠন করা হয়েছে কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। যা অন্যান্য ক্রিকেট স্কুল থেকে হবে ব্যতিক্রম।

কোয়ালিটি স্কুল অব ক্রিকেটের চেয়ারম্যান আরো জানান, তরুণ ক্রিকেটারদের উৎসাহ দিতেই মাঠ উদ্বোধনে নিয়ে আসা হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। শুক্রবার সকালে সাকিব আল হাসান বিমানে করে চট্টগ্রাম এসে পৌঁছাবে। যদিও সাকিবকে আনার জন্য লাখ টাকা খরচ করে হেলিকপ্টার ভাড়া করা হয়েছে। আবহাওয়া খারাপ থাকায় সাকিব হেলিকপ্টারে আসতে অসন্তোষ প্রকাশ করেন।

Development by: webnewsdesign.com