বৃদ্ধা নারীকে ধর্ষণের অভিযোগে বাস হেলপার গ্রেফতার

বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ | ৭:০০ অপরাহ্ণ

বৃদ্ধা নারীকে ধর্ষণের অভিযোগে বাস হেলপার গ্রেফতার

কুমিল্লায় ৫০ বছর বয়সী এক বৃদ্ধা নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত বাস হেলপার আহসান উল­া ওরফে হাসানকে গ্রেফতার করেছে পুলিশ।

হাসান কুমিল্লা-সিলেট রুটে চলাচলকারী কুমিল্লা ট্রান্সপোর্ট’ পরিবহনের একটি বাসের হেলপার হিসেবে কাজ করেন। তিনি জেলার দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ গ্রামের মৃত রবি উল­ার ছেলে। বুধবার দিবাগত রাতে কুমিল্লা নগরী সংলগ্ন শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার মধ্যরাতে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল­া কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মো.আনোয়ারুল হক।

তিনি জানান, গ্রেফতারকৃত হাসানকে আসামি করে বুধবার সন্ধ্যায় ওই বৃদ্ধা নারী থানায় মামলা দায়ের করেন। এরপর এদিন রাতেই অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাসান ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে ধর্ষক হাসানকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

 

 

 

কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ সূত্র জানায়, ধর্ষিতা ওই বৃদ্ধা নারী থানায় দায়ের করা মামলায় উলে­খ করেছেন, তিনি নগরীর শাসনগাছা এলাকায় একটি পাবলিক টয়লেট পরিষ্কারের কাজ করেন এবং ওই টয়লেটের পাশের একটি ঘরে থাকেন।

গত ২৫ জানুয়ারি শনিবার দিবাগত রাতে টয়লেটে যাওয়ার কথা বলে ওই বৃদ্ধার ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে লম্পট হাসান। পাশবিক নির্যাতনের কারনে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করিয়েছেন।

Development by: webnewsdesign.com