‘নির্বাচন কমিশনের কাছে অনুমতি না নিয়ে আ’লীগের জনসভা করা উচিৎ হয়নি’

বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ | ৭:০৩ অপরাহ্ণ

‘নির্বাচন কমিশনের কাছে অনুমতি না নিয়ে আ’লীগের জনসভা করা উচিৎ হয়নি’

নির্বাচন কমিশনের কাছে অনুমতি না নিয়ে জনসভা করা আওয়ামী লীগের উচিৎ হয়নি বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকালে নির্বাচন ভবনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। তবে এ ব্যাপারে কোনো পদক্ষেপ নেয়া হবে কী না এ বিষয়ে তিনি কিছু বলেননি।

এসময় সিইসি বলেন, নির্বাচনের পরিবেশ সুষ্ঠু আছে বলেই মনে হয়, কোনো বাধা তো দেখি না। কোনো ধড়পাকড় হচ্ছে না, বোমাবাজ সন্ত্রাসীদের ব্যাপারে ভিন্ন কথা।

 

 

 

 

 

 

তিনি বলেন, বহিরাগত প্রবেশ করেছে বলে আমাদের কাছে এমন তথ্য নেই। এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষকে সামনে রেখে রাজধানীর মৎস্য ভবন থেকে মতিঝিল চত্বরমুখি র‌্যালি করে আওয়ামী লীগ।

নৌকার প্রচারণার জন্যে এই র‌্যালিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের অনুসারীরা অংশ নেন।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেল ৩টা থেকে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের সামনে উপস্থিত হতে থাকেন আওয়ামী লীগের শীর্ষ নেতাকর্মীরা। সেখানে নেতাকর্মীদের উপস্থিতিতে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে র‌্যালি অনুষ্ঠিত হয়।

Development by: webnewsdesign.com