ভক্তদের ফোনের অপেক্ষায় জয়া

বুধবার, ২৯ জানুয়ারি ২০২০ | ৭:৪৬ অপরাহ্ণ

ভক্তদের ফোনের অপেক্ষায় জয়া

নজরকাড়া অভিনয় দিয়ে দুই বাংলার শ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব এখন জয়া আহসানের ঝুলিতে। তাই শুধু দেশেই নয় কলকাতাতেও তার ভক্তের সংখ্যাও অসংখ্য। এই ভক্তরা চান সরাসরি তার সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সেই সুযোগ তেমন একটা পান না জয়ার ভক্তরা। এবার এলো সেই সুযোগ।

জনপ্রিয় এ অভিনেত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে পারবেন যে কেউ। শুধু তাই নয়, তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও উত্তর জানা যাবে জয়া আহসানের কাছ থেকেই।

 

 

 

আজ রাত ৮ টা থেকে ভক্তদের ফোনের অপেক্ষায় থাকবেন জয়া আহসান। এ সময় যে কোনো রবি বা এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ ডায়াল করলেই কথা বলা যাবে এ অভিনেত্রীর সঙ্গে।

এ বিষয়ে জয়া আহসান বলেন, ভক্তদের সঙ্গে গল্প করার জন্য লাইভ এন্টারটেইনমেন্ট, রবি ও এয়ারটেল আমাকে দারুণ একটা সুযোগ করে দিয়েছে। ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। আমার দর্শক ও ভক্তদের সঙ্গে আড্ডা দেবো। আমি শুধু আপনারদের অপেক্ষায় থাকবো।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে জয়া আহসান অভিনীত ছবি ‘বিউটি সার্কাস’। মাহমুদ দিদার পরিচালিত ছবিটি ২০১৪-১৫ অর্থবছরে সরকারি অনুদান প্রাপ্ত। বাংলাদেশের ঐতিহ্যবাহী সার্কাস শিল্প নিয়ে নির্মিত প্রথম পূর্ণাঙ্গ চলচ্চিত্র হতে যাচ্ছে এটি। আসছে বাংলা নববর্ষে দেশে মুক্তি পাবে ছবিটি।

Development by: webnewsdesign.com