বেগমগঞ্জ উপজেলায় এক শিশু ধর্ষণের শিকার, দর্জি আটক

বুধবার, ২৯ জানুয়ারি ২০২০ | ১:২০ অপরাহ্ণ

বেগমগঞ্জ উপজেলায় এক শিশু ধর্ষণের শিকার, দর্জি আটক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ব্যাপারে শিশুটির মা বাদী হয়ে বুধবার সকালে বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।
এর আগে রাতেই অভিযুক্ত আবুল খায়েরকে (৪৫) আটক করে পুলিশ। শিশুটিকে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বেগমগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, শিশুটি জামার মাপ দেওয়ার জন্য মঙ্গলবার বিকেলে কালিরহাট বাজারে আবুল খায়েরের দর্জি দোকানে যায়। এ সময় শিশুটিকে একা পেয়ে দোকানের পেছনে নিয়ে ধর্ষণ করে আবুল খায়ের। রাতে স্বজনরা শিশুটিকে চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
খবর পেয়ে রাতে কালিরহাট বাজার থেকে অভিযুক্ত দর্জি আবুল খায়েরকে আটক করে পুলিশ। সে কৃষ্ণরামপুর গ্রামের হোসেনুজ্জামানের ছেলে। এ ব্যাপারে মেয়েটির মা বাদী হয়ে বুধবার বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

 

 

 

 

 

 

এদিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসকরা জানিয়েছেন, জেলার সুবর্ণচর উপজেলার চর হাছান গ্রামে মঙ্গলবার ধর্ষণের শিকার ১১ বছরের বাক প্রতিবন্ধী শিশুটি এখন আশঙ্কামুক্ত। আজ সকালে শিশুটির অস্ত্রোপচার সম্পন্ন হয়। প্রচুর রক্তক্ষরণ ও শ্বাসকষ্টের কারণে জরুরি হলেও মঙ্গলবার তার অস্ত্রপ্রচার করা সম্ভব হয়নি।

Development by: webnewsdesign.com