বিশ্বনাথে ভাই ভাই পোল্ট্রি প্রডাক্টসের ৯ম বর্ষপূর্তিতে একমির সেমিনার

শনিবার, ২৫ জানুয়ারি ২০২০ | ৮:৫৮ অপরাহ্ণ

সিলেটের বিশ্বনাথে উপজেলার নকিখালী বাজারস্থ ‘ভাই ভাই পোল্ট্রি প্রডাক্টসের’ ৯ম বর্ষপূর্তিতে সেমিনার করেছে দি একমি ল্যাবরেটরি লিমিটেড। শনিবার বিকেলে ভাই ভাই পোল্ট্রি প্রডাক্টসের কার্যালয়ে সেমিনারটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন দি একমি ল্যাবরেটরি লিমিটেডের আরএসএম হারুন অর-রশীদ।
ভাই ভাই পোল্ট্রি প্রডাক্টসের সত্ত্বাধিকারী ও উপজেলার রামপাশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার শামীম আহমদের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দি একমি ল্যাবরেটরি লিমিটেডের এএম সাইফুর ইসলাম, এমপিও জাহেদুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন খামারী মাওলানা ছাদিকুর রহমান।
বক্তারা বলেন, পোল্ট্রি ব্যবসায় যুব সমাজের একটি বড় অংশকে দিয়েছে বেকারত্ব থেকে মুক্তি। আর সঠিকভাবে পোল্ট্রি ব্যবসা পরিচালনা করলে জীবনে কাউকে পেছন ফিরে তাকাতে হবে না। তবে পোল্ট্রি ব্যবসাকে ধ্বংস করার জন্য একটি চক্র নানান ধরনের গুজব ছড়াতে ব্যস্থ আছেন। তাই এসব গুজবে কান না দিয়ে নিজের ব্যবসা সততা ও দক্ষতার সাথে পরিচালনা করাই হবে আমাদের প্রধান কাজ।
এসময় সেমিনারে বিভিন্ন খামারের খামারীদের মধ্যে উপস্থিত ছিলেন আজিজুল ইসলাম, নূর ইসলাম, খলিল আহমদ, জুয়েল খান, ফয়ছল আহমদ, সুয়েব আহমদ, মুবিন আহমদ, শাহাবুর রহমান সাজু, লিটন মিয়া, মুহিবুর রহমান, হাবিবুর রহমান, আছকির আলী, মোঃ সেলিম, নাহিদ আহমদ, জাকির আলী, আনোয়ার হোসেন, হায়দার আলী প্রমুখ।

Development by: webnewsdesign.com