সড়ক উন্নয়নকাজের অনিয়ম হাতেনাতে ধরলেন সাংসদ

বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০ | ২:০৫ অপরাহ্ণ

সড়ক উন্নয়নকাজের অনিয়ম হাতেনাতে ধরলেন সাংসদ

মৌলভীবাজার থেকে শমসেরনগর সড়কের উন্নয়নকাজ পরিদর্শনে গিয়ে হাতেনাতে অনিয়ম ধরলেন সংরক্ষিত আসনের সাংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন। বুধবার (৮ জানুয়ারি) দুপুরে তিনি শমসেরনগর সড়কের কাজ পরিদর্শনে যান। পরিদর্শনকালে স্থানীয় জনসাধারণ নানা অভিযোগ করেন। তিনি ওই অভিযোগের সত্যতাও পান।

সাংবাদিকদের কোন প্রশ্নেরই সঠিক উত্তর দিতে পারেননি মৌলভীবাজার সওজের সহকারী প্রকৌশলী। ঠিকাদারকে ফোন করা হলেও তিনি তাতে কোন সাড়া দেননি।
পরিদর্শনকালে সাংসদ জোহরা আলাউদ্দিনের কাছে এলাকার মানুষ অভিযোগ করেন, পুরনো পাথর ও নিম্নমানের ইট দিয়ে রাস্তায় কাজ করা হচ্ছে। ঐ সময় রাস্তার পার্শ্বের ইট তুলে দেখা যায় এগুলো খুবই নিম্নমানের।

শমসেরনগর এলাকার সোহেল আহমদ অভিযোগ করে বলেন, ‘পুরাতন পাথর কিভাবে নতুন কাজে দেয়া হয়। কারণ নতুন বাজেট তো পুরাতন পাথর থাকার কথা না। এই পর্যন্ত এই রাস্তা দিয়ে যতবার এসেছি। পুরাতন পাথর দিয়েই কাজ করতে দেখেছি।’
এ বিষয়ে মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন বলেন, ‘এখানে যিনি নির্বাহী প্রকৌশলী আছেন, তাকে ফোন দিলে তিনি নানা টালবাহানা দেখান। ঠিকাদার তো ফোনই ধরেন না। আমি ঢাকায় গিয়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবো। এরকম অনিয়ম চলতে দেয়া যায় না। আমি বহু প্রচেষ্টা চালিয়ে কাজটি পাস করেছি। এখন সেই কাজে অনিয়ম হবে তা মেনে নেয়া হবে না।

Development by: webnewsdesign.com