আইজিপি পদক পেলেন জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার

বুধবার, ০৮ জানুয়ারি ২০২০ | ৭:১৯ অপরাহ্ণ

আইজিপি পদক পেলেন জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ আইজিপি ব্যাজ পদক লাভ করেছেন। বাংলাদেশ পুলিশের আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বিপিএম বার জগন্নাথপুর থানার ওসি মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর হাতে এ পদক তুলে দেন বলে ৭ জানুয়ারি মঙ্গলবার রাতে জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাশ নিশ্চিত করেছেন।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নিজ মেধা, যোগ্যতা, বিচণতা, প্রাণপন প্রচেষ্টা, দুঃসাহসিক, ঝুঁকিপূর্ণ ও কৌশলগত অভিযানের কারণে জগন্নাথপুর থানা এলাকার লন্ডন প্রবাসীর বাড়িতে চাঞ্চল্যকর ডাকাতি মামলার মূল রহস্য উদঘাটন হয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃত ৫ আসামী আদালতে দোষ স্বীকার করে। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে আরো ৬ ডাকাত সহ ১১ জন ডাকাতকে গ্রেফতার সহ এ ডাকাতির ঘটনায় লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়। ইজবাইক (টমটম) সহ নিখোঁজ চালক সাইদুল ইসলাম হত্যার মূল রহস্য উদঘাটন করা হয়েছে। এ ঘটনায় ইজিবাইক উদ্ধার সহ ২ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা আদালতে দোষ স্বীকার করে। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে আরো ২ আসামী সহ ৪ জনকে গ্রেফতার করা হয়। আরেক অটোরিকশা (সিএনজি) চালক মামুন মিয়া হত্যার মূল রহস্য উদঘাটন করা হয়েছে। উদ্ধার করা হয় মালামাল। গ্রেফতার করা হয়েছে আসামী। আদালতে করেছে দোষ স্বীকার।
এছাড়া বিবাদমান দুই গোষ্ঠির মধ্যে দাঙ্গা-হাঙ্গামা সহ রক্তয়ী সংঘর্ষের প্রস্তুতি কালে ১টি পাইপগান সহ বিপুল পরিমান দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার সহ ১৩ জন আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ সহ থানা এলাকার আইন-শৃঙ্খলা রায় বিশেষ নৈপূর্ণ ও অবদান রাখায় জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ আইজিপি ব্যাজ পদক লাভ করেন।

এদিকে-জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী আইজিপি পদকে ভূষিত হওয়ায় বাংলাদেশ পুলিশের আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বিপিএম বার এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে পদক প্রাপ্ত জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাশ সহ সকল পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ এবং পৃথক ভাবে জগন্নাথপুর উপজেলা প্রেসকাবের সাংবাদিকদের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান প্রেসকাব সভাপতি ডা.নয়ন রায় ও সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া।

Development by: webnewsdesign.com