রোনালদোর প্রথম হ্যাটট্রিক

মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০ | ১:৪৪ অপরাহ্ণ

রোনালদোর প্রথম হ্যাটট্রিক

২০১৮ সালে জুভেন্টাসে যোগ দিলেও সিরি আ’তে রোনালদোর কাছ থেকে দেখা মিলছিল না হ্যাটট্রিকের। নতুন বছরে অবশেষে আকাঙ্ক্ষিত হ্যাটট্রিকের দেখা পেলেন পর্তুগিজ ফরোয়ার্ড। ক্যালিয়ারির বিপক্ষে তার হ্যাটট্রিকে ৪-০ গোলে জিতেছে ইতালিয়ান জায়ান্টরা।
ম্যাচের প্রথমার্ধে বেশ কয়েকবার আক্রমণে গিয়েও গোলের দেখা পায়নি জুভেন্টাস। বলতে গেলে ক্যালিয়ারির তুমুল রক্ষণাত্মক ভঙ্গির কারণে হতাশ হতে হয়েছে রোনালদোদের। অথচ দ্বিতীয়ার্ধে তাদের সেই রক্ষণের ভুলে এসেছে প্রথম গোল।

বিরতির পর ৪ মিনিটের মাথায় ক্যালিয়ারির রক্ষণের ভুলে একক চেষ্টায় প্রথম গোলটি করেন রোনালদো। টানা ৫ ম্যাচ ধরে গোলের দেখা পেয়েছেন তিনি। সেই ধারাবাহিকতায় এই ম্যাচে ছিলেন আরও আক্রমণাত্মক। ৬৭ মিনিটে দ্বিতীয় গোলটি আসে পেনাল্টি থেকে। ৮১ মিনিটে গঞ্জালো হিগুয়েইন তৃতীয় গোলটি করলে এক মিনিট বাদে আসে রোনালদোর হ্যাটট্রিক গোলটি। প্রতিআক্রমণে উঠে ক্যারিয়ারের ৩৬তম লিগ হ্যাটট্রিক তুলে নেন তিনি। মেসির চেয়ে দুটি হ্যাটট্রিক বেশি পর্তুগিজ তারকার। সব মিলিয়ে এটি তার ৫৬তম হ্যাটট্রিক। সিরি আ’তে এই মৌসুমে দুর্দান্ত খেলছেন রোনালদো। করেছেন ১৩টি গোল।

১৮ খেলায় ৪৫ পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে পয়েন্ট টেবিলে দুইয়ে আছে জুভেন্টাস। সমান ম্যাচে একই পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে ইন্টার মিলান।

Development by: webnewsdesign.com