গফরগাঁওয়ে ব্রহ্মপুত্রে নৌকাডুবি : শিশু নিখোঁজ, আহত-৩

মঙ্গলবার, ০৭ জানুয়ারি ২০২০ | ১:০১ অপরাহ্ণ

গফরগাঁওয়ে ব্রহ্মপুত্রে নৌকাডুবি : শিশু নিখোঁজ, আহত-৩

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা ও পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার সিংহশ্রী নয়ানগর এলাকার ব্রহ্মপুত্র নদে বালুবাহী ট্রলারের সাথে যাত্রীবাহী ইঞ্চিন চালিত নৌকার সংঘর্ষে তিথি ধর নামের একজন নিখোঁজ রয়েছে। গত রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে কাপাসিয়া মডেল থানার ওসি রফিকুল ইসলাম। স্থানীয় সূত্র বলছে, দুর্ঘটনায় মাঝিসহ অন্তঃত তিনজন আহত হয়েছেন।

কাপাসিয়া মডেল থানার ওসি রফিকুল ইসলাম জানান, রোববার সন্ধ্যায় একটি বালুবাহী ট্রলারের সাথে যাত্রীবাহী একটি ইঞ্চিন চালিত নৌকার সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। ডুবে যাওয়া নৌকাতে থাকা যাত্রীদের মধ্যে কয়েকজন কাপাসিয়া অংশে ও কয়েকজন পার্শ্ববর্তী পাগলা থানার অংশে সাঁতরে উঠে যান। ডুবে যাওয়া ইঞ্জিন চালিত নৌকাটির এক শিশু নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। তিনি বলেন, বালুবাহী ট্রলারটি ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। এছাড়া ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে। নিখোঁজের বিষয়টি নিশ্চিত হয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

রাত সোয়া আটটায় প্রত্যক্ষদর্শীরা জানান, নিগুয়ারী এলাকার বিশ্বনাথ ধর তার ছেলে শ্রাবণ ধরকে নিয়ে মুখে প্রসাদ দিতে কিশোরগঞ্জের বাজিতপুর এলাকায় একটি মন্দিরে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে ইঞ্জিন চালিত নৌকা যোগে কাপাসিয়া উপজেলার সিংহশ্রী এলাকায় পৌঁছলে সন্ধ্যায় একটি বালুবাহী ট্রলারের সাথে সংঘর্ষ হয়। এতে নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা নিগুয়ারী গ্রামের বিশ্বনাথ ধর, তার ছেলে ৮ বছর বয়সী শ্রাবণ ও নৌকার মাঝি কমলেশ গুরুতর আহত হয়। এ ঘটনায় একই গ্রামের মৃত মতিলাল ধরের ১০ বছর বয়সী মেয়ে তিথি ধর নিখোঁজ রয়েছে।

Development by: webnewsdesign.com