মালদ্বীপে সারা

সোমবার, ০৬ জানুয়ারি ২০২০ | ১:৩৪ অপরাহ্ণ

মালদ্বীপে সারা

সাইফ আলি খানের একমাত্র মেয়ে সারা আলি খান। ২০১৮ সালে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ দিয়ে অভিষেক হওয়ার পর থেকেই তিনি লাইমলাইটে। একই বছর রণবীর সিংয়ের বিপরীতে ‘সিম্বা’ করে তো রাতারাতি তারকাখ্যাতিই পেয়ে যান। বর্তমানে সারার হাতে রয়েছে আরও এক জোড়া ছবির কাজ।

দুই ছবির কাজের ফাঁকে সম্প্রতি মা অমৃতা সিং এবং ছোট ভাই ইব্রাহিম আলি খানকে নিয়ে ছুটি কাটাতে নায়িকা উড়ে গেছেন মালদ্বীপে। তিনজনে মিলে সেখান থেকে ইংরেজি নতুন বছরকে স্বাগত জানান। মালদ্বীপে তারা ঘুরে বেড়াচ্ছেন ইচ্ছেমতো। রবিবার তারই কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ২৪ বছর বয়সী সারা।

অভিনেত্রীর সেসব ছবি শেয়ার হতেই ঝড় তুলেছে নেটিজেনদের মনে। কারণ বিকিনি পরা নানা মুডের ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সারা। ক্যাপশনে হিন্দিতে লিখেছেন, ‘সমুন্দর মে নাহাকে।’ নায়িকার এই ছবিগুলো তুলে দিয়েছেন তার মা অমৃতা সিং। ছবিতে সেই ক্রেডিটও দেয়া রয়েছে।

একটি ছবিতে দেখা যাচ্ছে, ছোট ভাই ইব্রাহিম আলি খানের পিঠে মাথা রেখে সুইমিংপুলে ভাসছেন সারা। ক্যাপশনে লিখেছেন, ‘আমি সবসময় তোমার পিঠের দিকে।’ কয়েকদিন আগেও ভাইয়ের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে সারা লিখেছিলেন, When feeling blue isn’t a bad thing। ভাই-বোনের সে ছবি মুগ্ধ করেছিল নেটিজেনদের।

কাজের ক্ষেত্রে ২০১৯ সালে সারার কোনো ছবি মুক্তি না পেলেও আসছে ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে নায়িকার ‘লাভ আজ কাল’ ছবিটি। এটিতে তার নায়ক কার্তিক আরিয়ান এবং পরিচালক ইমতিয়াজ আলি। এর পরই আগামী ১ মে মুক্তি পাবে ‘কলি নাম্বার ওয়ান’-এর রিমেক। সেখানে সারার নায়ক বরুণ ধাওয়ান। পরিচালক বরুণের বাবা ডেভিড ধাওয়ান।

Development by: webnewsdesign.com