কার অপেক্ষায় আসিফ!

সোমবার, ০৬ জানুয়ারি ২০২০ | ৪:২৪ অপরাহ্ণ

কার অপেক্ষায় আসিফ!

আসিফ আকবর তার ভক্ত-শ্রোতাদের নতুন গান উপহার দিয়েছেন। তবে নতুন বছরে তিনি প্রথমবারের মতো ক্যামেরার সামনে দাঁড়ালেন ইংরেজি নতুন বছরের দ্বিতীয় দিনেই। রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে বছরের প্রথম মিউজিক ভিডিওর শুটিং করলেন আসিফ আকবর। তার এবারের গানের শিরোনাম ‘দুঃখ যদি দিতে চাও’। গানটি লিখেছেন, সুর-সংগীত করেছেন তরুণ মুন্সী। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তৌহিদুর রহমান রুবেল।

বছরের প্রথম গানের মিউজিক ভিডিওতে আসিফের বিপরীতে মডেল হয়েছেন সালহা খানম নাদিয়া। এ নিয়ে তৃতীয়বারের মতো আসিফ ও নাদিয়া মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করলেন। আবারো তার বিপরীতে নাদিয়ার কাজ করা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘নাদিয়া ভীষণ সহযোগিতাপরায়ণ একজন অভিনেত্রী। এর আগে যে দুটি গানে মডেল হিসেবে কাজ করেছি তখন এবং নতুন এই গানেও নাদিয়া আমার অভিনয়ের শিক্ষক হিসেবে কাজ করেছেন। আমার সহশিল্পী হিসেবে নাদিয়া থাকলে আমি নিশ্চিন্ত থাকি যে কাজটি ভালো হবে। আমার চরিত্রে আমি ভালো করতে পারব তারই সহযোগিতায়। এই কাজটির ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। অনেক অনেক ধন্যবাদ নাদিয়াকে। নতুন এই গানটিও খুব ভালো হয়েছে। যথারীতি তরুণ মুন্সী চমৎকার লিখেছে এবং সুর সংগীত করেছে। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে।’

নাদিয়া বলেন, ‘আসিফ ভাই ভীষণ পরিশ্রমী, মেধাবী এবং বাংলাদেশের সংগীতাঙ্গনের একজন জনপ্রিয় শিল্পী। তার সবচেয়ে বড় গুণ হলো তিনি একজন আপাদমস্তক নিরহংকারী মানুষ। এমন একজন মানুষের সঙ্গে কাজ করার সময় ভীষণ খুশিতে সময় কেটে যায় আমার। এই কাজটির ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে। আমাদের জুটিটাকে দর্শক ভীষণ পছন্দ করেছেন। তাই দুজনের আগ্রহেই আমরা আবারো মিউজিক ভিডিওতে কাজ করেছি। আশা করছি এই কাজটিও দর্শক ভীষণ পছন্দ করবেন।’

‘দুঃখ যদি দিতে চাও’ গানটি শিগগিরই মাল্টি সোর্সিং ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে। এর আগে ২০১৭ সালে আসিফ ও লুইপার ‘হূদয়ের জমানো যত কথা’ গানে মডেল হয়েছিলেন আসিফ ও নাদিয়া। গানটি লিখেছিলেন তরুণ মুন্সী। সুর-সংগীত করেছিলেন জাকের রানা। মিউজিক ভিডিও নির্মাণ করেছিলেন সৌমিত্র ঘোষ ইমন।

২০১৯ সালে আসিফ ও পূজার গাওয়া ‘আমি তুমিময়’ গানে মডেল হন আসিফ নাদিয়া। গানটি লিখেছেন মেহেদী হাসান লেমন, সুর করেছেন মো. মিলন, সংগীতায়োজন করেছেন এমএমপি রনি। মিউজিক ভিডিও নির্মাণ করেন ভিকি জায়েদ। এছাড়া নতুন বছরের শুরুর দিনেই প্রকাশ পেল আসিফ ও জেমি ইয়াসমিনের গাওয়া ‘লালটিপ’ গানটি। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ, সুর করেছেন শ্রী প্রীতম, সংগীতায়োজন করেছেন জে কে মজলিস। এদিকে গেল বছরের প্রায় শেষপ্রান্তে এসে সালহা খানম নাদিয়া রুনা লায়লার গাওয়া ‘ফেরাতে পারিনি আর’ গানে মডেল হিসেবে কাজ করেও বেশ আলোচনায় আসেন। এটি ধ্রুব মিউজিক স্টেশনে প্রকাশিত হয়। গানটি লিখেছেন কবির বকুল, সুর করেছেন রুনা লায়লা, সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ।

Development by: webnewsdesign.com