বড়লেখায় দুর্ঘটনায় আহত ব্যক্তিকে সাহায্য প্রদান

রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | ১২:৩৬ অপরাহ্ণ

বড়লেখায় দুর্ঘটনায় আহত ব্যক্তিকে সাহায্য প্রদান

মৌলভীবাজারের বড়লেখায় জালালাবাদ এসোসিয়েশন কুয়েত শাখার উদ্যোগে দূর্ঘটনায় আহত নাজিম উদ্দিনের চিকিৎসার জন্য অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার( ৩ জানুয়ারি) সন্ধ্যা ৬ ঘটিকার সময় উপজেলার নিজবাহাদুর ইউনিয়নের কুয়েত প্রবাসী নাজিম উদ্দিনের হাতে নগদ ৪০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নিজবাহাদুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলাল উদ্দিন, সমাজ সেবক আনোয়ারুল ইসলাম, সাংবাদিক ও ব্যবসায়ী সুলতান আহমদ খলিল, সাংবাদিক মোস্তফা উদ্দিন, কুয়েত জালালাবাদ এসোসিয়েশনের যুগ্ম আহবায়ক শিব্বির আহমদ,গ্রেটার বড়লেখা এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সদস্য জিয়াউর রহমান,নিরাপদ সড়ক চাই বড়লেখা উপজেলা শাখার আহবায়ক তাহমিদ ইশাদ রিপন, তরুণ সমাজ সেবক নোমান আহমেদ, মীর শামিমুর রহমান, সমাজ সেবক বদরুল আলম উজ্জ্বল,নাজিম উদ্দিন,সুমন আহমদ, আব্দুল খালিক, প্রবাসী জুবের আহমদ, আহমদ,নিসচার যুগ্ম আহবায়ক মার্জানুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য কাতার প্রবাসে থাকাকালীন সময় প্রায় দু’ই বছর আগে নাজিম উদ্দিন সড়ক দূর্ঘটনাট মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হন।আহত অবস্থায় হাসপাতালে নিয়েগেলে চিকিৎসক আশংকাজনক বলে জানান। নাজিম উদ্দিনের হাত, পা, ও মাথায় মারাত্মকভাবে আঘাত পান। অর্থিক অসচ্ছলতা জন্য চিকিৎসা করানো সম্বভ হয়নি। প্রবাসীরা অর্থতুলে তাকে দেশে পাঠান, পিতৃহিন নাজিম উদ্দিনের অর্থিক অনঠনে পরিবারটি চিকিৎসা করানো সম্বভত দুরে থাক দু’বেলা ভাত খেতে পারছে না। চিকিৎতসার জন্য অনেক টাকার প্রয়োজন। সমাজের বিত্তবান ও প্রবাসীদের এগিয়ে আসার জন্য আহবান জানান তার মা।

Development by: webnewsdesign.com