সিলেটে নিরুত্তাপ বিপিএল

বৃহস্পতিবার, ০২ জানুয়ারি ২০২০ | ১:৩৬ অপরাহ্ণ

সিলেটে নিরুত্তাপ বিপিএল

ঢাকা-চট্টগ্রাম-ঢাকা, এই তিন পর্ব পেরিয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বঙ্গবন্ধু বিপিএল) এখন চায়ের দেশ সিলেটে। বঙ্গবন্ধু বিপিএলে গত হওয়া তিন পর্বের একমাত্র চট্টগ্রামে ছিল উন্মাদনা, ছিল দর্শকদের ঢল। বিপিএলের ঢাকার দুই পর্ব ছড়াতে পারেনি কোনোও উত্তেজনা। সেই রেশ যেন লেগেছে সিলেটে।

বঙ্গবন্ধু বিপিএল ঘিরে পর্যটন নগরী সিলেটে দর্শকদের মধ্যে কোনো উত্তাপই টের পাওয়া যাচ্ছে না। টিকেট নিয়েও নেই অতীতের মতো কাড়াকাড়ি। ফলে বিপিএলের সিলেট পর্ব উচ্ছ্বাসহীনতায় কেটে যায় কিনা, তা নিয়ে শঙ্কায় সংশ্লিষ্টরা। বঙ্গবন্ধু বিপিএলের সিলেট পর্ব শুরু হয়েছে আজ বৃহস্পতিবার। দিনের প্রথম ম্যাচে রংপুর রেঞ্জার্স লড়ছে রাজশাহী রয়্যালসের বিপক্ষে। অপর ম্যাচে সিলেট থান্ডারের মুখোমুখি হবে কুমিল্লা ওয়ারিয়র্স।

এসব ম্যাচকে সামনে রেখে গতকাল বুধবার সকাল থেকে সিলেটে টিকেট বিক্রি শুরু হয়। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও সিলেট জেলা স্টেডিয়ামের কয়েকটি বুথে সকাল ৯টা থেকে শুরু হয় টিকেট বিক্রি। কিন্তু দিন গড়িয়ে বিকেল হলেও টিকেটের জন্য দর্শকদের দীর্ঘ কোনো সারি দেখা যায়নি। টিকেট বুথের কর্মীরা অনেকটা অলস সময় পার করেছেন দিনভর।
এর আগে দুটি বিপিএলের ম্যাচ হয়েছে সিলেটে। ওই সময়ে টিকেটের জন্য ভোররাত থেকে দর্শকদের লম্বা সারি ছিল। কিন্তু এবার দর্শকদের নিষ্পৃহ ভাব বঙ্গবন্ধু বিপিএলের সিলেট পর্বকে উত্তাপহীন রেখেছে।
সিলেট পর্বে বৃহস্পতিবার থেকে আগামী শনিবার পর্যন্ত ৬টি ম্যাচ হবে। এসব ম্যাচের তিনটিতেই খেলবে সিলেট থান্ডার।

Development by: webnewsdesign.com